Homeসর্বশেষ সংবাদনড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার

নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

নড়াইলের পেড়লী ক্যাম্পের পুলিশের অভিযানে পঁচাত্তর পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত নিঝুম সরদার (২৭) নামের একজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে নড়াইল জেলার কালিয়া থানার পেড়লী ক্যাম্পের পুলিশ। গ্রেফতারকৃত নিঝুম সরদার (২৭) নড়াইল জেলার কালিয়া থানাধীন পেড়লী গ্রামের আলমাস সরদারের ছেলে।

রবিবার (২৩ জুন) রাতে নড়াইল জেলার কালিয়া থানাধীন ১১ নং পেড়লী ইউনিয়ন এর শীতলবাটি গ্রামস্থ জনৈক আলমাস সরদার এর বাড়ির উঠান থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম উদ্দিন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নিঝুম সরদার (২৭) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য পঁচাত্তর পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম উদ্দিন এ প্রতিবেদক উজ্জ্বল রায়কে জানান, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

Exit mobile version