Homeবিনোদনভক্তহত্যা: অভিনেতা-অভিনেত্রী সহ কারাগারে ১৭!

ভক্তহত্যা: অভিনেতা-অভিনেত্রী সহ কারাগারে ১৭!

এক ভক্তকে নৃশংসভাবে খুন করে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছেন ভারতের কন্নড় অভিনেতা দর্শন থুগুদিপা। এই মুহূর্তে কারাগারে আছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির একটি প্রতিবেদন থেকে জানা যায়, ৪৭ বছর বয়সী দর্শনকে ১১ জুন ভারতের মাইসুরুর ফার্মহাউস থেকে গ্রেফতার করা হয়। এরপর অভিনেত্রী পবিত্রা গৌড়াও এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকায় গ্রেফতার হন। অভিনেতা-অভিনেত্রী সহ এ মামলায় এ পর্যন্ত ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, খুন হওয়া ভক্তের নাম রেণুকাস্বামী। তার বয়স ৩৩। ৮ জুন তিনি কর্ণাটকের চিত্রদুর্গার বাড়ি থেকে কিডন্যাপ হন।

পুলিশ বলছে, যে লোকেশনে দুর্বৃত্তরা রেণুকাকে নৃশংস ও বর্বরভাবে খুন করেছেন ওই একই স্থানের আশপাশে ছিলেন অভিনেতা দর্শন ও অভিনেত্রী পবিত্রাও। লোকেশন ট্রেক ও সিসিটিভি ফুটেজ চেক করে এ তথ্য পাওয়া মাত্রই গ্রেফতার করা হয় অভিনেতা ও অভিনেত্রীকে।

জানা গেছে, রেণুকা দর্শনের ভক্ত ছিলেন। এ মামলায় পাওয়া তথ্য অনুযায়ী, প্রাথমিকভাবে ধারণা করে পুলিশ বলছে, সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে পবিত্রাকে কটাক্ষ করে আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন রেণুকা। এর জেরেই ক্ষুদ্ধ হয়ে ভক্তকে খুন করার পরিকল্পনা করেন দর্শন। এ খুনে দর্শনকে সাহায্য করেন পবিত্রা। নৃশংসভাবে রেণুকাকে খুন করতে দুর্বৃত্তদের ৫০ লাখ টাকায় ভাড়া করেছিলেন তারা। এর প্রমাণও পেয়েছে পুলিশ।

তবে দর্শনের আইনজীবী রঙ্গনাথ রেড্ডি বলছেন, এটি একটি ভিত্তিহীন অভিযোগ। দর্শনের বিরুদ্ধে পুলিশের কাছে কোনো প্রমাণ নেই। অভিনেত্রী পবিত্রাকে তিনি বিয়ে করেছেন এটিও একটি ‘নির্লজ্জ মিথ্যা’।

এদিকে শোবিজ পাড়ায় অভিনেত্রী পবিত্রার সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন রয়েছে দর্শনের। যদিও ২০০৩ সালে তিনি বিজয়লক্ষ্মীকে বিয়ে করেন। তাদের ঘরে একটি পুত্র সন্তানও রয়েছে। তবে দাম্পত্য কলহ রয়েছে তাদের জীবনে। দর্শনের স্ত্রী বিজয়া ২০১১ সালে দর্শনের বিরুদ্ধে নির্যাতনের মামলা করেছিলেন। সেসময় প্রায় ১ মাস কারাবাস করেছিলেন প্রতি সিনেমায় ২০০ থেকে ২৫০ মিলিয়ন রুপি পারিশ্রমিক নেয়া এ অভিনেতা।

ভক্তহত্যা মামলায় অভিনেতা দর্শনকে ৪ জুলাই পর্যন্ত কারা হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। অভিনেত্রী পবিত্রাও রয়েছেন পুলিশি হেফাজতে।

প্রসঙ্গত, ৭০ দশকের জনপ্রিয় ভিলেন অভিনেতা শ্রীনিবাস থুগুদীপার ছেলে দর্শন। তবে বাবার মতো ভিলেন নয়, নায়কের অভিনয় দিয়ে কন্নড় ইন্ডাস্ট্রির বড় তারকা হয়ে উঠেছেন দর্শন। ৬০টিরও বেশি কন্নড় সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সর্বশেষ খবর