Homeসর্বশেষ সংবাদফুলবাড়ীতে বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে দুই গ্রুপের আ.লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী...

ফুলবাড়ীতে বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে দুই গ্রুপের আ.লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

জাকা‌রিয়া শেখ, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে দুই গ্রুপের আওয়ামী লীগের ৭৫ তম বছর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের নেতাকর্মীরা পৃথক পৃথকভাবে নানা কর্মসূচি পালনের মধ্যদিয়ে আ.লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ পৃথক পৃথক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ৮ টায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে এবং শহীদ মিনার চত্বরে সকাল ১১ টার দিকে পৃথক পৃথক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির শুভ সূচনা করা হয়। পতাকা উত্তোলনের পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের নেতৃত্বে একটি গ্রুপ সকাল সাড়ে ১১ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরের আলোচনা সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু সাঈদ লোবান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এজাহার আলী, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, সাবেক ছাত্র নেতা ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার শামিমা আক্তার পারুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অপর দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতনের নেতৃত্বে বিকাল ৫ টায় উপজেলা অডিটোরিয়াম থেকে নেতাকর্মীরা বর্ণাঢ্য শোভাযাত্রাটি সদরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুণরায় উপজেলা অডিটোরিয়ামে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজান আলী বাদশার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আহম্মেদ আলী পোদ্দার রতনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আ ন ম ওবায়দুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেলা যুবলীগের আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব রুহুল আমিন দুলাল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সাধারণ সম্পাদক গোলাম ওয়াদুদ সুজন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠু, আব্দুল লতিফ, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: হাছেন আলী, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, শিমুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল আলম মিয়া সোহেল, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম কুমার মহন্ত ও ও উপজেলা কৃষক সদস্য সচিব মোঃ লুৎফর রহমান লাভলু প্রমুখ। এ সময় উপজেলার ৬ টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগ ও জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর