Homeসর্বশেষ সংবাদনড়াইলে আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে

নড়াইলে আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

নড়াইলে বিভিন্ন আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে। এ উপলক্ষে রবিবার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগ, নড়াইল জেলা শাখার আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, বিশেষ দোয়া এবং নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ এর সুলতান মঞ্চ চত্বরে ৭৫পাউন্ড কেককাটা , আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও নড়াইল -০২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা,জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সদর উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান ভুইয়া, যুবলীগের সভাপতি গাউছুল আযম মাসুম, সাধারন সম্পাদক খোকন সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভুইয়া, সাধারন সম্পাদক স্বপ্নীল সিকদার নীলসহ জেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর