Homeবিনোদন‘ছেলে’ ম্যাক্সের সঙ্গে মিমি!

‘ছেলে’ ম্যাক্সের সঙ্গে মিমি!

বিশ্ব যোগ দিবসে নিজের প্রিয় পোষ্যর সঙ্গে যোগাসনের ছবি শেয়ার করেছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে পোষ্যকে ‘নিজের ছেলে’ বলে সম্বোধন করেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে যোগাসনের একটি ছবি শেয়ার করে এর ক্যাপশনে মিমি লিখেছেন, ‘ছেলে আর মা যোগা করে নিজেদের সুস্থ রাখে।’

মিমির এই ছেলের নাম ম্যাক্স। কয়েক বছর ধরে মিমির ছায়াসঙ্গী। ম্যাক্সের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবিই মাঝেমধ্যে শেয়ার করে থাকেন মিমি। ভক্তদেরও বেশ পছন্দের ম্যাক্স-মিমির মিষ্টি মুহূর্তগুলো।

আপাতত মিমির অভিনয় জীবনে চলছে ‘তুফান’। শাকিব খানের সঙ্গে অভিনীত ‘তুফান’ দারুণ সাড়া ফেলেছে দর্শক মহলে। একাধিক শো হাউসফুল।

ঈদের আমেজকে আরও বাড়িয়ে দিয়েছে শাকিব-মিমির রসায়ন। শুরু থেকেই রায়হান রাফি পরিচালিত এই ছবি নিয়ে দর্শকের কৌতূহল ছিল। কারণ, ঢালিউডে প্রথমবার শাকিবের সঙ্গে জুটি গড়েছেন মিমি।

সিনেমার পাশাপাশি গানও জনপ্রিয় হয়েছে। তবে পোশাক নিয়ে ট্রলের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। দর্শকের ভালোবাসা বেশি হওয়ায় এ ট্রলকে তেমন পাত্তা দেননি মিমি।

প্রসঙ্গত, চলতি মাসের ২৮ তারিখ ভারতে মুক্তি পাচ্ছে শাকিব ও মিমি অভিনীত ‘তুফান’ সিনেমা। খুব শিগগিরই শুরু হবে সিনেমার অগ্রিম টিকিট বুকিং। তাই শাকিব-মিমির রসায়ন দেখার জন্য মুখিয়ে রয়েছে টালিউডের দর্শক।

Exit mobile version