Homeসর্বশেষ সংবাদঈদের রাতে ডেকে নিয়ে দুই বন্ধুকে কুপিয়ে হত্যা

ঈদের রাতে ডেকে নিয়ে দুই বন্ধুকে কুপিয়ে হত্যা

বগুড়ায় ঈদের রাতে দুই বন্ধুকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তাদের আরেক বন্ধু গুলিবিদ্ধ হয়ে পুলিশ হেফাজতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
সোমবার (১৭ জুন) দিবাগত রাত ২টার দিকে জেলা শহরের চকরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: চকড়পাড়া এলাকার দুদু শেখের ছেলে নোমান আহম্মেদ ওরফে শরিফ (২৫) ও রফিকুল ইসলামের ছেলে রুমন আহম্মেদ (২২)। তারা দুজনই পেশায় ওয়েলডিং মিস্ত্রির কাজ করতেন। এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত যুবক একই এলাকার বাদল সরকারের ছেলে হোসাইন ওরফে বুলেট (২১)।

জানা যায়, চকরপাড়ায় একটি বাগানের পেছনে সরু গলিতে দুই বন্ধুকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনাস্থলে নিহতদের জামাকাপড় ও স্যান্ডেল পড়ে আছে। পাশেই পিস্তলের গুলির খোসা পড়ে ছিল।

নিহতের ভাই আব্দুর রহিম বলেন, ঈদের দিন বিকেলে জেলা পরিষদের প্যানেল মেয়র সার্জিল আহম্মেদ টিপুর পরিবারের সদস্যদের সঙ্গে নোমান ও রুমনের কথা কাটাকাটি হয়। এই ঘটনার জের ধরে রাতে তাদেরকে বাড়ি থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়।

তিনি আরও বলেন, এত বড় কি ঘটে গেল যে, এভাবে দুজনকে হত্যা করতে হবে? তারা ভুল করলে আমাদের জানাতো। রাতে এলাকায় বিকট শব্দ পেয়ে আমরা বেরিয়ে আসি। পরে গলির মধ্যে আমার ভাই ও রুমনের নিথর দেহ দেখতে পাই। আজ তাদের দাফন শেষে মামলা দায়ের করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, দুই যুবককে দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। আহত একজন পুলিশের হেফাজতে চিকিৎসা নিচ্ছেন। দ্রুত ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করা হবে। এছাড়া পিস্তলের গুলির খোসা রাতে দেখা যায়নি। আলামত হিসেবে সেগুলো উদ্ধার করা হবে।

সর্বশেষ খবর