Homeআন্তর্জাতিকহাসিমুখে মেলোনির সঙ্গে সেলফি তুলেছেন নরেন্দ্র মোদি

হাসিমুখে মেলোনির সঙ্গে সেলফি তুলেছেন নরেন্দ্র মোদি

ইতালিতে আয়েজিত জি-৭ শীর্ষ সম্মেলনটি ছিল ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রথম বিদেশ সফর। এ সফরে যোগ দিয়ে এক ফাঁকে ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে হাসিমুখে সেলফি তুলেছেন মোদি। মোদি এবং মেলোনির হাস্যজ্জ্বল সেলফি এরমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, নরেন্দ্র মোদি এবং ইতালির প্রধানমন্ত্রী মেলোনি জি-৭ শীর্ষ সম্মেলনে সেলফি তুলেছেন। এ সেলফি ভাইরাল হওয়ার পর আলোড়ন তুলেছে নেটিজেনরা।

দুই দেশের রাষ্ট্রপ্রধান মোদি এবং মেলোনির ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, সাদা পাঞ্জাবির ওপর কালো কোটি পরেছেন মোদি। পকেটে রেখেছেন কলম। চোখে চশমা। অন্যদিকে মেলোনির খোলা চুল, পরনে ধূসর কোট। হাতে মোবাইল ফোন। মুখে প্রাণবন্ত হাসি। এভাবেই হাতে মোদির সঙ্গে সেলফি তুলছেন তিনি। হাসিমুখে পাশে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন মোদিও।

তবে মোদি-মেলোনির এমন হাসিমুখের সেলফি এবারই প্রথম আলোড়ন তুলেছে, তা নয়। গত বছর সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে জাতিসংঘ আয়োজিত জলবায়ু শীর্ষ সম্মেলনে (কপ-২৮) যোগ দিয়েছিলেন দুই নেতা। সেখানেও সেলফি তোলেন তারা।

এরপর সেই সেলফি মেলোনি নিজের সামাজিক মাধ্যম এক্সে (সাবেক টুইটার) পোস্ট করেন। পোস্টের ক্যাপশনে তাদের নামের প্রথম এবং শেষ অংশ এক করে লেখেন ‘হ্যাশট্যাগ মেলোদি’।

সর্বশেষ খবর