Homeখেলাজোড়া গোলের পর মেসির বিশেষ বার্তা

জোড়া গোলের পর মেসির বিশেষ বার্তা

কোপা আমেরিকার আগে শেষ প্রীতি ম্যাচে শনিবার (১৫ জুন) গুয়াতেমালার বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। এই ম্যাচ দিয়ে অনেকদিন পর শুরুর একাদশে মাঠে নেমেছেন লিওনেল মেসি। আর সুযোগটা পেয়ে বেশ ভালোই প্রস্তুতি সেরেছেন আর্জেন্টাইন মহাতারকা। গুয়াতেমালার বিপক্ষে জোড়া গোল করেছেন এই তারকা।

ম্যাচে পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন মেসি। দুই গোল করার পাশাপাশি একটি অ্যাসিস্ট করেছেন। এছাড়া লাউতারো মার্টিনেজকে পেনাল্টিটা ছেড়ে না দিলে পেতে পারতেন হ্যাটট্রিকও। তবে কোপা আমেরিকার আগে মেসি যে ভালোভাবেই প্রস্তুত সেটা বোঝা গিয়েছে এই ম্যাচে।

গত এক বছর ধরে চোটের সঙ্গে বেশ ভালোই লড়াই করতে হয়েছে মেসিকে। ইনজুরির কারণে তেমন গেইম টাইম পাচ্ছিলেন না এই তারকা। ফলে প্রস্তুতিটা তেমন ঝালিয়ে দেখার উপায় ছিল না। তবে গুয়াতেমালার বিপক্ষে ম্যাচ শেষে নিজের প্রস্তুতি নিয়ে সন্তুষ্টির কথা জানিয়েছেন মেসি।

জোড়ে গোলে ম্যাচ রাঙানোর পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একাধিক ছবি পোস্ট করেন মেসি। পোস্টের ক্যাপশনে এই তারকা লিখেছেন, ‘সবাই ঐক্যবদ্ধ।’ এছাড়া ম্যাচ শেষেও গণমাধ্যমে কথা বলেছেন তিনি।

মেসি বলেন, ‘এই দল প্রতিটি অনুশীলনে সেই একই রকম আকাঙ্ক্ষা নিয়ে নিজেদের উজাড় করে দিচ্ছে। প্রতিবার মাঠে নামার আগে যা বলি, সেটাই বলব, আমরা নিজেদের সর্বোচ্চটা দিয়ে খেলার চেষ্টা করব। লক্ষ্য অর্জনের জন্য আমরা চেষ্টা করে যাব।’

কোপা আমেরিকা এবং বিশ্বকাপ চ্যাম্পিয়নদের শিরোপা ধরে রাখার কাজটা যে সহজ হবে না, সেটাও মানছেন মেসি, ‘কাজটা সামনে আরও কঠিন হবে। কোনো কিছুই সহজ হবে না। ম্যাচগুলো প্রতিনিয়ত আরও বেশি কঠিন হবে। জয় পাওয়া জটিল হয়ে উঠবে, কিন্তু আমরা চেষ্টা চালিয়ে যাব।’

আর্জেন্টিনার কোপা আমেরিকা মিশন শুরু হবে জুনের ২১ তারিখ কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে। ২৬ জুন চিলির বিপক্ষে এবং ৩০ জুন পেরুর বিপক্ষে গ্রুপ পর্বের বাকি ম্যাচ দুটি খেলবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

সর্বশেষ খবর