Homeসর্বশেষ সংবাদফুলবাড়ীতে স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

ফুলবাড়ীতে স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জেরে বসত ঘরের কংক্রিটের খুঁটিতে মাথা ঠুকে এক সন্তানের জননী কে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘাতক স্বামীকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার (৯ জুন) বিকাল পাঁচটার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের আছিয়ার বাজার এলাকায়। নিহত গৃহবধুর নাম রহিমা বেগম (২৪)। তিনি আছিয়ার বাজার এলাকার রাজমিস্ত্রী রহিমুল ইসলামের স্ত্রী এবং উপজেলার বড়ভিটা ইউনিয়নের পুর্ব ধনিরাম গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রহিমুল ইসলাম (৩০) স্ত্রী রহিমা বেগমের চুলের মুটি ধরে ঘরের কংক্রিটের খুঁটিতে মাথা ঠুকতে থাকেন। এতে রহিমার কপাল ও মুখমন্ডল ফেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন রহিমা বেগম।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা হুমায়রা জানান, মুমূর্ষু অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় সাথে সাথে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। পথে তার মৃত্যু হয়েছে কিনা সেটা জানিনা।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শোনার সাথে সাথে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত স্বামী রহিমুল ইসলামকে পাশের বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। নিহত গৃহবধুর পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে অভিযোগ দি‌য়ে‌ছেন। তার অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Exit mobile version