Homeসর্বশেষ সংবাদস্বামীর গোপনাঙ্গ কেটে হাসপাতালে ভর্তি করলেন স্ত্রী

স্বামীর গোপনাঙ্গ কেটে হাসপাতালে ভর্তি করলেন স্ত্রী

যশোরে তুচ্ছ ঘটনায় স্বামীর বিশেষ অঙ্গ ব্লেড দিয়ে জখম করেছেন এক নারী। পরে নিজেই স্বামীকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করান। রোববার (৯ জুন) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।
আহত মঈনুল হক রসি নড়াইলের লক্ষীপাশা এলাকার তৌহিদুল হকের ছেলে। তিনি স্ত্রীসহ যশোর শহরের ধর্মতলা এলাকায় বসবাস করেন।

মঈনুল হক রসি জানান, শনিবার (৮) রাতের খাবার নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। রোববার দুপুর ১২টার দিকে ফের ঝগড়া হলে একপর্যায়ে স্ত্রী আখি ব্লেড দিয়ে তার বিশেষ অঙ্গ জখম করে। এতে তার বিশেষ অঙ্গের উপরিভাগে ক্ষত হয়। এরপর স্ত্রীই তাকে হাসপাতালে এনে ভর্তি করেন।

তিনি বলেন, আমার স্ত্রীর মাথায় একটু সমস্যা আছে। হুটহাট অনেক কিছু করে ফেলে।

অভিযুক্ত আখি জানান, প্রেমের সম্পর্কের সূত্র ধরে তাদের ৫ বছর আগে বিয়ে হয়েছে। বিয়ের দুই বছর পর রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় অ্যাম্বুলেন্সের ধাক্কায় গুরুতর আহত হন রসি। তারপর থেকে তিনি কর্মক্ষমতা হারিয়ে ফেলেন। তিনি একটি আইটি প্রতিষ্ঠানে চাকরি করে সংসার চালান। রসি সারাদিন গাঁজা খান এবং তার ওপর নির্যাতন করেন। শনিবার সকালে রসি মারতে উদ্যত হলে তিনি ব্লেড হাতে নিয়ে সতর্ক করেন। কিন্তু ধস্তাধস্তির একপর্যায়ে অসতর্কতাবশত রসির পুরুষাঙ্গে ব্লেডের আঘাত লাগে। রক্ত বের হতে দেখে তিনি দ্রুত রসিকে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন রসির বোন নিম্নি ও তার স্বামী। নিম্নি বলেন, বিয়ের পর থেকেই রসি ও আখির মধ্যে ঝগড়া লেগেই আছে। তারা কেউ কাউকে ছাড়তেও চায় না। ওদের অবস্থা এমন যে, যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে সার্জারি বিভাগের চিকিৎসক শিশির বিন লতিফ জানান, আহত রসির বিশেষ অঙ্গের উপরিভাগের মাংস কেটে গেছে। তবে প্রস্রাবনালি ক্ষতিগ্রস্ত হয়নি। তিনি আশঙ্কামুক্ত। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

Exit mobile version