Homeসর্বশেষ সংবাদবগুড়া শেরপুরে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন

বগুড়া শেরপুরে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’-এই প্রতিপাদ্যকেসামনে রেখে বগুড়ার শেরপুরে উদ্বোধন করা হয়েছে ভূমি সপ্তাহ-২০২৪।

এ উপলক্ষে শনিবার(০৮ জুন) বেলা সাড়ে ১১টা দিকে শেরপুর উপজেলা ভূমি অফিস চত্বরে জনসচেতনামূলক সভা অনুষ্ঠিতহয়েছে।উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এস এম রেজাউলকরিমের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসারমো. সুমন জিহাদী। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সীমাবাড়ীইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ওবায়দুর রহমান, শেরপুরথানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম।

এসময় ইউপি চেয়ারম্যান মো.জাকির হোসেন,তবিবর রহমান, পিয়ার হোসেন, জাহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ সহ এলাকার সুধিজন,গণমাধ্যম কর্মী এবং ভূমি সংক্রান্ত সেবাগ্রহীতারা উপস্থিত ছিলেন।বক্তাগণ বলেন ভূমি সেবা সপ্তাহে স্মার্টভূমিসেবার মূল অংশীজন হিসেবে দেশের জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা বিষয়ে সবাইকেসূচারুভাবে অবগত করা এবং ভূমি সেবা পাওয়ার ক্ষেত্রে নিজ নাগরিক অধিকারের ব্যাপারের সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করাই এবারেরভূমি সেবা সপ্তাহের মূল লক্ষ্য।

এছাড়া, ভূমিসেবা সপ্তাহকালীন বিশেষ অগ্রাধিকার ভিত্তিতেবেশকিছু ভূমিসেবা প্রদান করা হবে। চলতি ৮ জুন (শনিবার) থেকে আগামী ১৪ জুন(শুক্রবার) পর্যন্ত নাগরিকদের কাছে বিভিন্ন ভূমিসেবা সপ্তাহের কার্যক্রম চালুথাকবে।

সর্বশেষ খবর