Homeআন্তর্জাতিকমোদিকে অভিনন্দন জানালেন ইলন মাস্ক

মোদিকে অভিনন্দন জানালেন ইলন মাস্ক

তৃতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হতে চলেছেন নরেন্দ্র মোদি। তাকে শুক্রবার (৭ জুন) সামাজিক মাধ্যম এক্স (সাবেক টুইটার) পোস্টে অভিনন্দন জানিয়েছেন টেসলা এবং স্পেসএক্স কোম্পানির সিইও ইলন মাস্ক।

ইলন মাস্কের বরাত দিয়ে এনডিটিভি প্রতিবেদনে বলা হয়, তৃতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হওয়ার জন্য নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন ইলন মাস্ক। বিলিয়নেয়ার মাস্ক শিগগিরই ভারতে বিনিয়োগ করতে আগ্রহী।

শুক্রবার সামাজিক মাধ্যম এক্স (সাবেক টুইটার) পোস্টে মাস্ক বলেন, ‘বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক নির্বাচনে জয়ের জন্য আপনাকে জানাই অভিনন্দন! আমরা ভারতে বিনিয়োগ করতে আগ্রহী।’

চলতি বছরের শেষের দিকে মাস্ক ভারত সফর করবেন বলে জানিয়েছেন। এ সময় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি।

এর আগে ইলন মাস্ক গত বছরের জুন মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতের প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। সে সময় ভারতীয় কোম্পানি স্যাটেলাইট কমিউনিকেশন সার্ভিস স্টারলিংকের সঙ্গে মাস্কের টেসলা কোম্পানি শিগগিরই ভারতের বাজারে প্রবেশ করবে বলে জানিয়ে ছিলেন। এছাড়াও টেসলা কোম্পানির গাড়ি আমদানির শুল্ক কমানোর জন্য ভারত সরকারের কাছে আবেদন করেছিলেন তিনি।

Exit mobile version