Homeসর্বশেষ সংবাদরাজিবপুরে আলোচিত গৃহবধুকে সংঘবদ্ধভাবে ধর্ষণের মামলায় ২জন গ্রেফতার

রাজিবপুরে আলোচিত গৃহবধুকে সংঘবদ্ধভাবে ধর্ষণের মামলায় ২জন গ্রেফতার

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি।।

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় আলোচিত গৃহবধূ ধর্ষণের ঘটনায় কসাই জয়নাল আবেদীন ও কসাই আলম হোসেন নামের দু’জনকে গ্রেপ্তার করেছে রাজীবপুর থানা পুলিশ। শুক্রবার (৩১ মে) বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জামালপুরের দেওয়ানগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

সম্প্রতি রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নে এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার পরে লজ্জায় বিষপানে আত্মহত্যা করেন। পরে সেই নারীর লাশ সামনে নিয়েই চলে দফা রফার চেষ্টা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ নিয়ে বুধবার (২৯ মে) একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়।

বিষপানের একদিন আগে বিচারের আশায় থানায় গেলেও অভিযুক্ত জয়নাল, শুক্কুর ও এক পুলিশ সদস্যের যোগসাজশে ঢুকতে পারেননি বলে দাবি করেছেন গৃহবধূর স্বামী। বিচার না পেয়ে পরের দিনই তারা বিষপান করেন। এতে ওই গৃহবধূ ৪দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে,নানামুখী চাপ সৃষ্টি হওয়ার পরে গতকাল শুক্রবার (৩১ মে) রাতে মৃত নারীর মামা বাদী হয়ে রাজীবপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরই পরিপেক্ষিতে গতকাল রাতেই বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। মামলায় গ্রেপ্তারকৃত কসাই জয়নাল আবেদীন (৪৭) ও কসাই আলম হোসেন (৪০) ছাড়াও রয়েছে শক্কর আলী (৫০) ও সোলাইমান (২৯)। এরা সবাই রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা।

এ বিষয়ে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান বলেন, গতকাল রাতে মৃত নারীর মামা আকবর হোসেন বাদী হয়ে চারজনের নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দেওয়ানগঞ্জ এলাকা থেকে পৃথকভাবে জয়নাল ও আলমকে গ্রেপ্তার করতে সক্ষম হই। আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Exit mobile version