Homeসর্বশেষ সংবাদরৌমারীর আলোচিত ছিনতাই ঘটনায় আটক দুইজনকে জেল হাজতে প্রেরণ

রৌমারীর আলোচিত ছিনতাই ঘটনায় আটক দুইজনকে জেল হাজতে প্রেরণ

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারী উপজেলার শহীদ মিনারের পশ্চিম পাশে গ্রামীণ ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় ভ্যানেটি ব্যাগ থেকে ৫২ হাজার ৫ শত টাকা ছিনতাই হওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় দুই ছিনতাই কারিকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ২৮ মে বিকাল ৩ টার দিকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে গ্রামীণ ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নওরিন জাহান মুন্নি(২১) নামের মহিলা বাড়ির উদ্দেশে রওনা হবেন এমন সময় ওই মহিলার নিকট ভ্যানেটি ব্যাগে রাখা ৫২,৫০০/= (বাহান্ন হাজার পাঁচশত) টাকাসহ ব্যাগটি মোটর সাইকেল যোগে ছিনতাইকারি মোঃ মেহেদি হাসান মিথুন(৩০) পিতা মোঃ জয়নাল বিডিআর(অবঃ) সাং রৌমারী মাস্টার পাড়া ও মোঃ আকবর আলী(৩০) পিতা মোঃ শেরআলী, টাকা নিয়ে পালিয়ে যান।

পরে পুলিশ সুপার, কুড়িগ্রাম আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার রৌমারী সার্কেল, কুড়িগ্রাম মোঃ মোমিনুল ইসলাম নির্দেশনায় অফিসার ইনচার্জ রৌমারী থানা মোঃ আব্দুল্লা হিল জামানসহ মামলার তদন্তকারী অফিসার এস আই মোঃ আব্দুল আলীম খাঁন দ্রুততার সাথে মামলার তদন্তকালে এজাহর নামীয় আসামীদ্বয়কে রাত্রী ৯.০০ ঘটিকার মধ্যেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী মেহেদি এর নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেলসহ ছিনতাইকৃত টাকার মধ্যে ১৬,৫০০(ষোল হাজার পাঁচশত) টাকা ও আকরব আলী এর নিকট থেকে ১৫,০০০(পনের হাজার) টাকা মোট ৩১,৫০০(একত্রিশ হাজার পাঁচশত) টাকা উদ্ধার হয়।

এ বিষয়ে বাদিনী মোছাঃ নুরিমা আক্তার স্বামী মৃত রফিকুল ইসলাম সাং চর বন্দবেড় থানা রৌমারী জেলা কুড়িগ্রাম থানায় এজাহার দায়ের করলে রৌমারী থানার মামলা নং ১৫ তারিখ ২৮/৫/২০২৪ খ্রীঃ ধারা – আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ(দ্রুত বিচার) আইন,২০০২ এর ৪/৫/৭ ধারা রুজু করা হয়।

এব্যাপারে রৌমারী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল জামান এ প্রতিনিধিকে জানান, ছিনতাই হওয়ার ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। সময় মতো তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।

Exit mobile version