Homeবিনোদন‘আমি তো অশিক্ষিত! বুদ্ধি ওরই আছে’

‘আমি তো অশিক্ষিত! বুদ্ধি ওরই আছে’

বলিউডের সেলিব্রিটি অক্ষয় কুমারকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খুলতে না দেখা গেলেও সম্প্রতি বিশেষ এক সাক্ষাৎকারে নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুলেছেন এ অভিনেতা। স্ত্রী প্রসঙ্গ উঠতেই প্রশংসায় পঞ্চমুখ হয়ে অক্ষয় জানিয়েছেন, পরিবোরে স্ত্রী, বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্নারই বেশি বুদ্ধি। সে হিসেবে তিনি তো অশিক্ষিত।

ভারতীয় সংবাদমাধ্যম রেডিও টুডের একটি প্রতিবেদন থেকে জানা যায়, ক্রিকেটার শিখর ধাওয়ানের চ্যাট শো ‘ধাওয়ান করেঙ্গে’-তে উপস্থিত হয়ে অক্ষয় বলেন, আমি একজন অশিক্ষিত। পরিবারে শুধু টুইঙ্কেলেরই বুদ্ধি আছে।

বিশেষ সে সাক্ষাৎকারে উপস্থাপক ধাওয়ান বলেন, মেয়ে নিতারা বেশ বুদ্ধিমতী। এ কথা শুনেই অক্ষয় ধাওয়ানকে বলেন, আমার বুদ্ধিমতী স্ত্রী টুইঙ্কেলের জন্যই আমার মেয়ে বুদ্ধিমতী।

অক্ষয়ের ভাষায়, কেউ যদি ভালো জীবনসঙ্গী পায় তাহলে তার জীবন পুরোই বদলে যায়। আমি ভাগ্যবান। কারণ স্ত্রী ও মা হিসেবে টুইঙ্কেল খুবই ভালো।

নিজের জীবন প্রসসঙ্গে অক্ষয় বলেন, আমি অশিক্ষিত। খুব বেশি লেখাপড়া করতে পারিনি। তবে আমার স্ত্রীকে দেখে আমি অবাক হই। ৫০ বছর বয়সে ও ( টুইঙ্কেল খান্না) গ্যাজুয়েট শেষ করে পিএইচডি করছে।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুতে অভিনয় জীবন বেছে নিলেও বিয়ের পর সেখান থেকে নিজেকে সরিয়ে নেন টুইঙ্কেল। এরপর পড়াশোনা ও লেখালেখিতে নিজেকে ব্যস্ত রাখেন। অন্যদিকে বলিউডে এখন চুটিয়ে কাজ করছেন অক্ষয়। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘বড় মিয়া ছোট মিয়া’ সিনেমায়। খুব শিগগিরই তাকে দেখা যাবে রোহিত শেঠির ‘সিংহাম এগেইন’ ও আহমেদ খানের ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায়।

সর্বশেষ খবর