Homeখেলাক্রুসের বিদায়ে আবেগী বার্তা রোনালদো-বেলিংহামের

ক্রুসের বিদায়ে আবেগী বার্তা রোনালদো-বেলিংহামের

গুঞ্জন ছিল, রিয়াল মাদ্রিদের হয়ে শেষ মৌসুম খেলছেন টনি ক্রুস। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে খেলোয়াড়ি জীবনেরই ইতি টানার ঘোষণা দিলেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার। রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল আর জার্মানির হয়ে ইউরো খেলে অবসরে যাবেন জার্মান এই মিডফিল্ডার।

মঙ্গলবার (২১ মে) এক বিবৃতিতে খেলোয়াড়ি জীবনের ইতি টানার ঘোষণা নিজেই দিয়েছেন টনি ক্রুস। বিবৃতি প্রকাশ করেছে তার ক্লাব রিয়াল মাদ্রিদও।

টনি ক্রুসের হঠাৎ করেই নেয়া অবসরের সিদ্ধান্ত চমকে দিয়েছে পুরো ফুটবল বিশ্বকে। তবে সতীর্থরা অনেকেই তার ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকায় আছেন ক্রুসের সাবেক রিয়াল মাদ্রিদ সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদো। অবসরের ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লেখা ক্রুসের পোস্টে মন্তব্য করেছেন রোনালদো।

ক্রুসের পোস্টে রোনালদো লিখেছেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ টনি। তোমার সঙ্গে মাঠ শেয়ার করাটা সম্মানের। ভবিষ্যতের জন্য শুভকামনা।’

ক্রুসের অবসরের ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন রিয়াল মাদ্রিদে তার বর্তমান সতীর্থ জুড বেলিংহাম। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করে ক্রুসের ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন এই ইংলিশ তারকা।

পোস্টে বেলিংহাম বলেন, ‘এক বছর যথেষ্ট ছিল না। খেলাকে তুমি যা কিছু দিয়েছ তার জন্য অনেক ধন্যবাদ। একজন ভক্ত এবং একজন সতীর্থ হিসেবে তোমার ফুটবল খেলা এবং ব্যক্তিত্ব উপভোগ করাটা আনন্দের ছিল। এখনও মৌসুমে কিছু কাজ বাকি। তবে তোমার এবং তোমার পরিবারের ভবিষ্যতের জন্য অনেক অনেক শুভকামনা, কিংবদন্তি।’

সর্বশেষ খবর