Homeখেলামোহামেডানের মুখ থেকে শিরোপা ছিনিয়ে কিংসের ট্রেবল জয়

মোহামেডানের মুখ থেকে শিরোপা ছিনিয়ে কিংসের ট্রেবল জয়

একেই বলে শিরোপা হাতে নিয়ে ফেলে দেয়া! ম্যাচের ৮৫ মিনিট পর্যন্ত লিড ঢাকা মোহামেডানের। শক্তিতে অনেক এগিয়ে থাকা বসুন্ধরা কিংসকে কোনো সুযোগই দিচ্ছিল না মোহামেডানের রক্ষণভাগ। এমন সময়ে মাঝমাঠের একটু ওপর থেকে কিংসের মিগুয়েল দামাসিনোর পাগলাটে দৌড়। তাকে আটকাতে ব্যর্থ মোহামেডানের একাধিক খেলোয়াড়। এরপর জোরাল শটে বল জড়িয়ে দিলেন গোলে। সমতায় ফিরল কিংস। অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে দ্বিতীয় গোলটি নিয়ে বিতর্কে ছড়াল উত্তেজনা, বন্ধ থাকল খেলা। কিন্তু বাঁশিতে শেষ ফুঁ পড়তেই ট্রেবল জয়ের উল্লাসে মাতোয়ারা কিংসের সমর্থকরা।

বুধবার (২২ মে) ফেডারেশন কাপের ফাইনালে অতিরিক্ত সময়ের গোলে মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশের ঘরোয়া লিগে ট্রেবল জয়ের গৌরব অর্জন করলো বসুন্ধরা কিংস।

এদিন গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে সানডে সিজোবার গোলে এগিয়ে যায় মোহামেডান। কিন্তু নির্ধারিত সময় শেষ হওয়ার পাঁচ মিনিট আগে মিগুয়েলের দুর্দান্ত গোলে সমতায় ফেরে কিংস। ফলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ১০৫ মিনিটে জাহিদ হাসান গোল করে কিংসের শিরোপা নিশ্চিত করেন।

(বিস্তারিত আসছে)

সর্বশেষ খবর