Homeবিনোদনশরিফুল রাজ মন্দিরাকে আদর করে কি নামে ডাকে জানেন?

শরিফুল রাজ মন্দিরাকে আদর করে কি নামে ডাকে জানেন?

ঢালিউড অভিনেতা শরীফুল রাজ একের পর এক দুর্দান্ত সব সিনেমা উপহার দিচ্ছেন। সম্প্রতি ‘কাজলরেখা’ সিনেমা ভীষণ জনপ্রিয় হয়েছে। এই সিনেমায় অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী তার বিপরীতে অভিনয় করেছেন। এরপর থেকে তার সঙ্গে প্রেমের গুঞ্জন চলছে মিডিয়া পাড়ায়। বিষয়টি নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন রাজ। তবে ‘কাজলরেখা’ খ্যাত নায়িকা মন্দিরা জানালেন রাজ তাকে কী নামে ডাকেন।

সম্প্রতি বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন শরীফুল রাজ। সেই সাক্ষাৎকারে উঠে এসেছে আরও অনেক বিষয়। তাছাড়া মন্দিরাও জানিয়েছেন রাজের প্রসঙ্গে।

প্রেমের বিষয়ে রাজ বলেন, জীবনে অনেকগুলোই প্রেম করেছেন তিনি। কিন্তু একটাও টেকসই হয়নি। তবে বিচ্ছেদ হলে তিনি কীভাবে সময়টা সামলে নেন? এ বিষয়ে রাজ বলেন, ‘ঘুরতে বেরিয়ে পড়ি। ফুল এনার্জি নিয়ে আবার কাজে মন দেই।’

আপনার সঙ্গে মন্দিরার নাম জড়িয়েছে। সত্যিই কী প্রেম চলছে? আর আপনার চোখে মন্দিরা কেমন?

রাজ জবাব দিলেন, নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ। সে স্মার্ট, গর্জিয়াস, গুণী, মেধাবী একজন শিল্পী। প্রথম ছবিতেই সফলতা পেয়েছে। আমাদের ছবি প্রচারণায় একসঙ্গে বের হতে হয়, এজন্য মানুষ এগুলো গুঞ্জন ছড়াচ্ছে প্রেম নিয়ে। এটা সব ছবির সময়ই হয়ে থাকে। সব নায়ক-নায়িকাদের নিয়েই এমন গুঞ্জনের রেওয়াজ আছে।

এদিকে সংবাদ মাধ্যমে মন্দিরা জানিয়েছেন, রাজ তাকে ব্রো, বেইব এই দুইটা নামে ডাকেন। মন্দিরাকে প্রশ্ন করা হয় বেইব ডাকার কারণ কী? তিনি বলেন, এটা রাজকেই জিজ্ঞেস করতে হবে।

মন্দিরা আরও জানিয়েছেন তাদের বন্ধুত্বের সম্পর্কটা দারুণ। বন্ধুত্বের সূত্রপাত ‘কাজলরেখা’ সিনেমার পর থেকেই।

প্রসঙ্গত, ‘কাজলরেখা’ সিনেমায় রাজ-মন্দিরা ছাড়াও অভিনয় করেছেন রাফিয়াত রশিদ মিথিলা, সাদিয়া আয়মান, খায়রুল বাসার, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম প্রমুখ।

সর্বশেষ খবর