Homeবিনোদনফারিণের সঙ্গে আরও কাজ করতে চান তাহসান!

ফারিণের সঙ্গে আরও কাজ করতে চান তাহসান!

দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা ও মডেল তাহসান রহমান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণের নতুন গানটি ট্রেন্ডিংয়ের শীর্ষে। এই তারকাজুটিকে সবাই খুব পছন্দ করেন। তাহসানও ফারিণের সঙ্গে কাজ করতে আগ্রহী।

পেশাদার সংগীতশিল্পী না হয়েও ফারিণ তাহসানের সঙ্গে দারুণভাবে গানটি গেয়েছেন। প্রথমবারের মতো হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে তারা গান পরিবেশন করেছেন।

তবে ফারিণের সঙ্গে নতুন করে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তাহসান খান গান। শুক্রবার (১৭মে) গণমাধ্যমে এক সাক্ষাৎকারে তাহসান জানান, ভালোবাসার জন্য বছরের পর বছর ধরে গান করেন তিনি। তার এবারের সুযোগটা এসেছিল ইত্যাদি হানিফ সংকেতের কাছ থেকে।

রঙে রঙে রঙিন হব গানের বিষয়ে তাহসান বলেন, মানুষ যে গান ভালোবাসে এটা তারই বহিঃপ্রকাশ। কারণ আমাকে অনেকদিন পর এবার অনেকে বলেছে, ভাই গানটা খুব ভালো লেগেছে। তা শুনে আমারও ভালো লেগেছে।

‘ইত্যাদি’র জন্য ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের দ্বৈত গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়ে প্রথমবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ফারিণ। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।

বর্তমানে মিউজিক বিভাগের ট্রেন্ডিংয়েও ‘ইত্যাদি’তে প্রচারিত এ গানটি উঠে এসেছে এক নম্বরে। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশের গুণী ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেতও।

উল্লেখ্য, বাংলাদেশে প্রথমাবের মতো ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে বিশ্বের জনপ্রিয় ফ্যামিলি গেম শো ‘ফ্যামিলি ফিউড’ এর বাংলাদেশি সংস্করণ ’ফ্যামিলি ফিউড বাংলাদেশ’। আর এতে উপস্থাপক হিসেবে থাকবেন তাহসান খান।

Exit mobile version