Homeসর্বশেষ সংবাদভোলায় ১ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ভোলায় ১ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥

ভোলার বোরহাউদ্দিনে ১ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজা সহ মো. শাহজাহান (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (১৮ মে) ভোর রাত পৌনে ৫ টার দিকে বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিন বাসষ্ট্যান্ডের কালবার্ডের উত্তর পাড় আবুল কাশেম বাসার ভাড়াটিয়া শাহজাহান ঘরের উত্তর পাশের রুম থেকে তাকে আটক করা হয়।

আকটকৃত মো. শাহজাহান বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরডোষ গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে। বর্তমান ঠিকানা বোরহানউদ্দিন পৌরসভা ৪ নং ওয়ার্ড। পুলিশ জানিয়েছেন সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মো. এনায়েত হেসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার ভোর রাত পৌনে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, ভোলা জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম বোরহানউদ্দিন পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিন বাসষ্ট্যান্ডের কালবার্ডের উত্তর পাড় এলাকায় অভিযান চালিয়ে আবুল কাশেমের বাসার ভাড়াটিয়া শাহজাহান ঘরের উত্তর পাশের রুম থেকে ১ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি
গাঁজা সহ তাকে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেছেন বলে এই কর্মকর্তা জানান।

সর্বশেষ খবর