Homeসর্বশেষ সংবাদউপজেলা নির্বাচনে ক্লিন ইমেজ প্রার্থীর সন্ধানে যশোরের বাঘারপাড়া ভোটররা

উপজেলা নির্বাচনে ক্লিন ইমেজ প্রার্থীর সন্ধানে যশোরের বাঘারপাড়া ভোটররা

ভোট উৎসব বেশ জমে উঠেছে যশোর জেলার বাঘারপাড়া উপজেলায়। মধ্যে আর মাত্র কয়েকটি দিন বাকী। আগামী ২৯শে মে বুধবার এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই প্রার্থীরা যেমনি ব্যস্ত তেমনি মাইকের বিভিন্ন সুরালো কন্ঠের আওয়াজে মুখরিত করছে পুরো বাঘারপাড়া । তাছাড়া স্বস্তিতে নেই ভোটাররাও। সাত সকালে কারো কলিং বেল, কারো কড়া, কারো শিকল নেড়ে ভোটারদের ঘুম ভাঙ্গাচ্ছে প্রার্থী, কর্মী ও সমর্থকরা।

এবারে কিন্তু বাঘারপাড়া ভোটারদের হিসাব-নিকাশ অন্যবারের তুলনায় একটু ভিন্নতা দেখা যাচ্ছে। এবার ভোটররা চাচ্ছে ক্লিন ইমেজ প্রর্থী। অনেকে সরাসরি বলেই ফেললেন ক্লিন ইমেজের প্রার্থীকে তারা ভোট দিবেন।

ক্লিন ইমেজ সম্পর্কে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বললেন, কিছুদিন পূর্বের নির্বাচনে ভোটাররা টাকার মূল্যায়ন না করে ক্লিন ইমেজের মূল্যায়ন করেছে। তাই এবারের নির্বাচনে ও ক্লিন ইমেজধারী কে নির্বাচনে জেতাতে চাইছেন। আগামী ২৯ মে মাহেন্দ্রক্ষনের অপেক্ষায় পথ চেয়ে আছে উপজেলাবাসী।

দীর্ঘদিন পর বাঘারপাড়ায় ভোট হতে যাচ্ছে সম্পুর্ন ভিন্ন কায়দায়। সাধারণ ভোটাররা মনে করেন বিগত দিনগুলোতে কি জিতবে, কে হারবে তা ভোটের আগেই অনুমান করা যেত। কিন্তু এবারে ক্লিন ইমেজের প্রশ্ন আসায় খোশমেজাজে নেই কোন প্রার্থী, সবাই যেন ভোটারদের দরবারে কঠিন অগ্নিপরীক্ষার মুখোমুখি। আর ভোটারারও বসে নেই তারা খুচিয়ে খুচিয়ে বের করে মেলে ধরার চেষ্টা করছেন প্রার্থীদের ভাল মন্দ।

এবার বাঘারপাড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বিতা করছেন চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাসুম রেজা (হেলিকপ্টার), এফএম আশরাফুল কবির (বিপুল ফারাজি) (মোটরসাইকেল).

সাবেক সংসদ সদস্য রণজিৎ কুমার রায়ের ছেলে ,রাজীব কুমার রায় (ঘোড়া),

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তি যোদ্ধা হাসান আলী (আনারস), সেলিম রেজা (কাপ পিরিচ) ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ (দোয়াত কলম) মার্কা নিয়ে প্রতিদ্বনিতা করছেন।

Exit mobile version