Homeখেলাদিল্লিকে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে টিকে রইল বেঙ্গালুরু

দিল্লিকে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে টিকে রইল বেঙ্গালুরু

চলতি আসরে শুরুটা খুব বাজে করেছিল বেঙ্গালুরু। তবে টানা পাঁচ ম্যাচ জিতে ঘুরে দাঁড়ায় তারা। রোববার (১২ মে) দিল্লিকে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল ডু প্লেসির দল বেঙ্গালুরু।

চলতি আইপিএলে নিজেদের ১৩তম ম্যাচে দিল্লিকে ৪৭ রানে হারিয়েছে বেঙ্গালুরু। প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৮৭ রানের পুঁজি পায় কোহলিরা। জবাবে ১৪০ রানেই গুটিয়ে যায় দিল্লি।

১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় দিল্লি। ৩০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় তারা। এরপর একপ্রান্ত আগলে রেখে ব্যাট করতে থাকেন অক্ষর প্যাটেল। ফিফটিও তুলে নেন এই ভারতীয় অলরাউন্ডার।

তবে অপরপ্রান্তে একের পর এক উইকেট হারাতে থাকে দিল্লি। শেষ পর্যন্ত ৩৯ বলে ৫৭ রান করে ফিরে যান অক্ষর। শেষ দিকে মুকেশ কুমার ৭ বলে ৩ রান এবং কুলদ্বীপ যাদব ১০ বলে ৬ রান করে আউট হলে ১৪০ রানে অলআউট হলে ৪৭ রানের জয় পায় বেঙ্গালুরু। বেঙ্গালুররু হয়ে ২০ রানে ৩ উইকেট নিয়েছেন ইয়াশ ডায়াল।

এর আগে প্রথমে ব্যাট করে রজত পতিদার ও উইল জ্যাকসের ব্যাটে চড়ে ১৮৭ রানের বড় সংগ্রহ পায় বেঙ্গালুরু। পতিদার ৩২ বলে ৫২ এবং জ্যাকস ২৯ বলে ৪১ রান করেন। এছাড়াও ক্যামেরুন গ্রিন ৩২ ও বিরাট কোহলি করেন ১৩ বলে ২৭ রান।

টানা পাঁচ জয়ে টেবিলের পাঁচে উঠে এসেছে বেঙ্গালুরু। ১৩ ম্যাচে তাদের জয় ৬টিতে। সমান পয়েন্ট নিয়েও রান রেটে পিছিয়ে থেকে টেবিলের ছয়ে দিল্লি।

Exit mobile version