Homeখেলারিয়ালের উদযাপনে ছিলেন এমবাপ্পেও

রিয়ালের উদযাপনে ছিলেন এমবাপ্পেও

৪ ম্যাচ হাতে রেখে লা-লিগার শিরোপা নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। শনিবার (১১ মে) রাতে গ্রানাদার বিপক্ষে ৪-০ গোলে জয় পাওয়ার পর ট্রফি গ্রহণ করে কার্লো আনচেলত্তির দল। একদিন পরই সেই ট্রফি নিয়ে মাদ্রিদে ফিরেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

চ্যাম্পিয়নদের বরণ করতে আয়োজনের কমতি রাখেনি রিয়াল। ছাদখোলা বাসে করে মাদ্রিদের রাস্তায় প্রদক্ষিণ শেষে ক্লাবে ফিরেছেন খেলোয়াড়রা।। রাস্তার দুই পাশে দাঁড়িয়ে ফুটবলারদের অভিবাদন জানিয়েছেন ভক্তরা।
ট্রফি উদযাপনে ভক্তদের অনেকেই এসেছিলেন প্ল্যাকার্ড, মাফলার এবং বিভিন্ন ধরনের রং নিয়ে। এসবের মধ্যে এক ধরনের মাফলার বেশ নজর কেড়েছে। ক্লাবে যোগ দেয়ার আগেই কিলিয়ান এমবাপ্পের ছবি সংবলিত মাফলার নিয়ে এসেছেন ভক্তরা।

চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন এমবাপ্পে। তবে কোন ক্লাবে যাবেন তিনি সে বিষয়ে এখন পর্যন্ত কিছু না জানালেও রিয়াল মাদ্রিদে যাওয়ার সম্ভাবনা প্রায় শতভাগ। এমবাপ্পেকে দলে টানার বিষয়ে কিছু জানায়নি রিয়ালও। তবে ক্লাবে তার জার্সি নাম্বারও ঠিক করে ফেলা হয়েছে বলে গুঞ্জন শোনা গেছে।

এমবাপ্পে রিয়ালে যাবেন, এমন গুঞ্জন দুই বছর আগেও একবার শোনা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত ফ্রান্সের প্রেসিডেন্টের অনুরোধে পিএসজিতেই থেকে গেছেন তিনি। এবার অবশ্য নিজের মুখেই ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন এমবাপ্পে। তবে শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদেই যোগ দেবেন কিনা এমবাপ্পে সেটাই এখন দেখার বিষয়।

সর্বশেষ খবর