Homeসর্বশেষ সংবাদরৌমারীতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম শালু'র আনন্দ শোভাযাত্রা

রৌমারীতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম শালু’র আনন্দ শোভাযাত্রা

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

রৌমারী উপজেলা পরিষদের নবনির্বাচত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম শালু এর আনন্দ শোভাযাত্রা করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে মোটরসাইকেল ও অটোবাইকে বহর নিয়ে এই শোভাযাত্রা শুরু হয়। এতে প্রায় দেড় হাজার মোটরসাইকেল, ৩ শতাধীক অটোবাইকসহ বিভিন্ন এলাকার প্রায় ৪ হাজার মানুষ শোভা যাত্রায় অংশ গ্রহণ করেন।

গাড়ি বহরটি বিজয়ী চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম শালু এর বাড়ি থেকে বের হয়ে উপজেলার যাদুরচর এলাকা ঘুরে দঁাতভাঙ্গা ও বন্দবেড় ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে তার নিজ বাড়িতে এসে শেষ হয়। এসময় নবনির্বাচিত চেয়ারম্যানকে পেয়ে এলাকার মানুষ খুশিতে মেতে উঠে। গত ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে আড়াইশ ভোটের ব্যবধানে বেসরকারি ভাবে বিজয় লাভ করেন শহিদুল ইসলাম শালু।

নবনির্বাচত চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু বলেন, প্রায় দেড় যুগ থেকে আমি দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে গ্রামীণ অবকাঠামো সহ বিভিন্ন প্রকার উন্নয়নমুলক কাজ করেছি। সুখে- দুঃখে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। জনগণ আমাকে ভোট দিয়ে উপজেলা পরিষদ চেয়ারমান নির্বাচিত করেছে অনেক আশা নিয়ে। তাই আমি দায়িত্বে থাকাবস্থায় জনণণের সেবা সুনিশ্চিত করার চেষ্টা করবো। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন।

Exit mobile version