Homeখেলা১০ মিনিটের জন্য হলেও মেসিকে নামাতে চায় মায়ামি

১০ মিনিটের জন্য হলেও মেসিকে নামাতে চায় মায়ামি

দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিকে ছাড়া মাঠে নেমে কাঙ্ক্ষিত সাফল্য পাচ্ছে না ইন্টার মায়ামি। চার ম্যাচ খেলে তিন ম্যাচেই জয়হীন থাকতে হয়েছে ক্লাবটিকে। এবার ১০ মিনিটের জন্য হলেও তাকে মাঠে নামাতে চায় দলটি।

গত ১৩ মার্চ কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপে ন্যাশভিলের বিপক্ষে চোট পেয়েছিলেন মেসি। খেলার ৫০ মিনিটে মাঠ ছাড়তে হয়েছিল তাকে। সেই থেকে এখন পর্যন্ত ক্লাব কিংবা জাতীয় দলের জার্সিতে মাঠে নামা হয়নি। এবার মেজর লিগ সকারের ম্যাচে কলোরাডোর বিপক্ষে তাকে মাঠে নামাতে চায় মায়ামি।

মায়ামির সহকারী কোচ জাভি মোরালেস বলেছেন, ‘মেসিকে মাঠে ফেরানোর চেষ্টা করা হচ্ছে। তিনি নিয়মিত অনুশীলন করছেন, ফিজিওর পরামর্শে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। পরের ম্যাচে তাকে নামানো নিয়ে আমরা আশাবাদী। হতে পারে ১০, ১৫ কিংবা ৪৫ মিনিটের জন্য। আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে।’

রোববার (৭ এপ্রিল) কলোরাডোর বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। এর আগে মন্টেরের বিপক্ষে কনক্যাকাফ চ্যাম্পিয়ন কাপ কোয়ার্টার ফাইনাল প্রথম লেগে নিজেদের মাঠে ২–১ গোলে হেরেছিল মায়ামি। সেদিন মেসির খেলার কথা থাকলেও মাঠে ফেরা হয়নি তার। গ্যালারি থেকে ম্যাচটি দেখেছেন আর্জেন্টাইন তারকা।

সর্বশেষ খবর