Homeআন্তর্জাতিকনিউইয়র্কের বিপক্ষে বিধ্বস্ত ইন্টার মায়ামি

নিউইয়র্কের বিপক্ষে বিধ্বস্ত ইন্টার মায়ামি

দুই ম্যাচ জয়ের পর হার। রীতিমতো বিধ্বস্ত ইন্টার মায়ামি। পয়েন্ট টেবিলের শীর্ষস্থান থেকেও একধাপ নিচে নামল লিওনেল মেসির দল। তাকে ছাড়া খেলতে নেমে রোববার (২৪ মার্চ) দলটি হেরেছে নিউইর্য়ক রেড বুলসের বিপক্ষে।

পেশির চোটের কারণে মায়ামির হয়ে খেলতে পারছেন না মেসি। তাকে ছাড়া খেলতে নেমে সবশেষ ৪ ম্যাচের মধ্যে ২টিতেই হারল ডেভিড বেকহ্যামের দল। নিউইর্য়কের বিপক্ষে তাদের হার ৪-০ গোলের বড় ব্যবধানে। জয়ী দলের হয়ে হ্যাটট্রিক করেছেন লুইস মরগ্যান। ওয়াইকেলম্যান কারমোনা করেছেন একটি গোল। হ্যাটট্রিক অ্যাসিস্ট করেন দান্তে ভানজের।

রেড বুল অ্যারেনায় মাত্র ৩ মিনিটের মধ্যেই এগিয়ে যায় নিউইর্য়ক। বেলজিয়ান ফুটবলার দান্তে ভানজেরের অ্যাসিস্টে লুইস এ সময় গোলটি করেন। দ্বিতীয় গোলের জন্য তাকে অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধ পর্যন্ত। বিরতি থেকে ফিরে এসে ৫১ মিনিটে সেই ভানজেরের সহায়তায় জোড়া গোল পূর্ণ করেন লুইস।

ভানজেরের অ্যাসিস্টে কারমোনা ৬৬ মিনিটে জালের দেখা পান। এর ৪ মিনিট পর হ্যাটট্রিক পূরণ করেন লুইস। ৭৮ মিনিটে জালের দেখা পেয়েছিল ইন্টার মায়ামি। কিন্তু ভার রিভিউ দেখে তাদের গোল বাতিল করে দেন ম্যাচ রেফারি। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় লুইস সুয়ারেজ-জর্দি আলবাদের।

নিজেদের হার আর সিনসিনাতির জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান থেকে একধাপ অবনমন হয়েছে ইন্টার মায়ামির। ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে নেমে এসেছে মেসির দল। এক ম্যাচ কম খেলা সিনসিনাতি ১১ পয়েন্ট নিয়ে আছে সবার শীর্ষে। ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে নিউইর্য়ক।

Exit mobile version