Homeখেলাচোট কাটিয়ে কবে ফিরছেন মেসি

চোট কাটিয়ে কবে ফিরছেন মেসি

ইনজুরির কারণে সময়টা ভালো যাচ্ছে না লিওনেল মেসির। চোটের কারণে কয়েকদিন পর পরই মাঠের বাইরে চলে যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা। ১৩ মার্চ কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপে নাশভিলের বিপক্ষে ম্যাচের পর আর মাঠে নামা হয়নি এই তারকার।

ইন্টার মায়ামির হয়ে হংকং সফরে ম্যাচ না খেলে রোষের মুখে পড়েছিলেন মেসি। এবার জাতীয় দলের হয়ে যুক্তরাষ্ট্র সফরের প্রথম ম্যাচেও খেলতে পারেননি তিনি। ইনজুরির কারণে এল সালভাদরের বিপক্ষে মাঠে নামতে পারেননি বিশ্বকাপজয়ী তারকা। সাবেক বার্সা তারকার নামা হবে না এই সফরের অন্য ম্যাচটিতেও।

বর্তমান সময়ে ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা মেসি। তাই ভক্তদের চোখ এখন মেসির মাঠে ফেরার তারিখের দিকে। তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘ওলে’র দেয়া তথ্য খানিকটা হতাশ করবে মেসি ভক্তদের। তারা জানিয়েছে, চোট গুরুতর না হলেও এই মুহূর্তে মেসিকে মাঠে নামানো নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না তার ক্লাব ইন্টার মায়ামির কোচ জেরার্ড মার্টিনো।

ওলের সাংবাদিক হেরনান ক্লাউস জানিয়েছেন, ২৩ মার্চ নিউইয়র্ক রেড বুলস এবং ৩১ মার্চ নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে দেখা যাবে না মেসিকে। সব ঠিক থাকলে আগামী ৩ এপ্রিল কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের দ্বিতীয় লেগে মন্টেরির বিপক্ষে মাঠে ফিরবেন মেসি। তাই পরবর্তী দুই ম্যাচে দলের সেরা তারকাকে ছাড়াই জয়ের ধারা অব্যাহত রাখার পরিকল্পনা সাজাতে হবে মায়ামি কোচ মার্টিনোকে।

মাঠে ফিরতে দেরি হলেও দ্রুত সেরে উঠছেন মেসি। ফ্লোরিডায় নাকি হালকা অনুশীলনও করেছেন এই তারকা। তাই তাকে নিয়ে কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন ক্লাউস।

ইন্টার মায়ামিতে আসার পর থেকেই একের পর এক চোটের মুখে মেসি। যুক্তরাষ্ট্রের দলটিতে আসার পর গত বছরের ২০ সেপ্টেম্বর প্রথমবার চোটে পড়েন আর্জেন্টাইন তারকা। এরপর থেকে বারবার চোটের কবলে পড়ছেন তিনি। ইনজুরির কারণে ইউএস ওপেন কাপের ফাইনাল এবং এমএলএসের শেষ দিকের ম্যাচও মিস করেছেন মেসি। চোট কাটিয়ে প্রাক–মৌসুম সফরে ফিরলেও আবার সেই ইনজুরি গ্রাস করেছে আর্জেন্টাইন মহাতারকাকে।

Exit mobile version