Homeখেলাএল ক্লাসিকো ম্যাচ দিয়ে রিয়ালে অভিষেক হবে এমবাপ্পের!

এল ক্লাসিকো ম্যাচ দিয়ে রিয়ালে অভিষেক হবে এমবাপ্পের!

চলতি মৌসুম শেষে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেবেন কিলিয়ান এমবাপ্পে, এমন গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। ফরাসি তারকার রিয়াল মাদ্রিদে অভিষেক নিয়ে অনেক জল্পনা-কল্পনাও শুরু হয়ে গেছে ইতোমধ্যেই। এবার জানা গেল তার সম্ভাব্য অভিষেক ম্যাচের দিনক্ষণ।

চলতি মৌসুম শেষে ছাড়ছেন কিলিয়ান এমবাপ্পে। ক্লাব কর্তৃপক্ষ এবং সতীর্থদের ইতোমধ্যেই নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন ফরাসি তারকা। নিজের পরবর্তী গন্তব্য সম্পর্কে এখন পর্যন্ত কিছু না জানালেও রিয়াল মাদ্রিদে যাওয়ার জোর গুঞ্জন রয়েছে।

ইউরোপীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন মতে, রিয়ালের সঙ্গে ইতোমধ্যে চুক্তি সেরে ফেলেছেন এমবাপ্পে। সংবাদমাধ্যম মার্কা বলছে, শৈশবের স্বপ্নের ক্লাব রিয়ালের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছেন এমবাপ্পে। চুক্তির অর্থের পরিমাণও জানিয়েছে সংবাদমাধ্যমটি। তবে এমবাপ্পে কিংবা পিএসজির পক্ষ থেকে এখনও কোনো মন্তব্য করা হয়নি এই ব্যাপারে।

এমবাপ্পে কিছু না জানালেও তার গন্তব্য যে রিয়াল হতে যাচ্ছে সেটা অনেকটাই নিশ্চিত। সে কারণে এবার সাদা জার্সিতে তার অভিষেক ম্যাচ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। সংবাদমাধ্যম ইএসপিনএফসির মতে, চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ম্যাচ দিয়ে রিয়াল মাদ্রিদে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন এমবাপ্পে।

মূলত জুলাই মাসের শেষে রিয়ালে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে এমবাপ্পের। আগস্টে রিয়ালের প্রথম ম্যাচ বার্সেলোনার বিপক্ষে। আর সেই ম্যাচেই এমবাপ্পের অভিষেক হওয়ার সম্ভাবনা দেখছেন ফুটবল বিশ্লেষকরা।

চলতি বছরের জুলাই-আগস্টে যুক্তরাষ্ট্রে তিনটি প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলবে রিয়াল। সফরের প্রথম ম্যাচ ৩১ জুলাই, এসি মিলানের বিপক্ষে। চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় ওই ম্যাচে থাকতে পারবেন না এমবাপ্পে। তবে ৩ আগস্ট বার্সেলোনার বিপক্ষে ম্যাচে চাইলেই এমপবাপ্পেকে খেলাতে পারবে রিয়াল। ৬ আগস্ট চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে সফর শেষ করবে রিয়াল।

সর্বশেষ খবর