Homeখেলাসিটির প্রাক-মৌসুমের বিজ্ঞাপনে হলান্ডের সঙ্গে জন সিনা

সিটির প্রাক-মৌসুমের বিজ্ঞাপনে হলান্ডের সঙ্গে জন সিনা

চলতি মৌসুম শেষে যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুম ম্যাচ খেলতে যাবে ম্যানচেস্টার সিটি। এক অভিনব পদ্ধতিতে তা তাদের সমর্থকদের জানিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যানচেস্টার সিটি একটি ভিডিও শেয়ার করে। যেখানে সিটির প্রাক-মৌসুমের ম্যাচ নিয়ে আলোচনা করেন আর্লিং হলান্ড ও ডব্লিউডব্লিউই সুপারস্টার জন সিনা।

আগামী জুনে প্রাক-মৌসুমের ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে যাবে পেপ গার্দিওলার দল। সেখানে তারা সেল্টিক, এসি মিলান, নিউ ইয়র্ক সিটি এফসি ও বার্সেলোনার মুখোমুখি হবে। সেই বার্তাটিই সমর্থকদের এক অভিনব পদ্ধতিতে জানিয়েছে সিটিজেনরা।

ভিডিওতে দেখা যায়, হলান্ডকে ফোন করেন জন সিনা। সেখানে সিনা জানতে চান যে হলান্ড যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম খেলতে আসবেন কিনা। হলান্ডের উত্তরে সিনা উচ্ছ্বসিত হয়ে অদ্ভুত অঙ্গভঙ্গিতে নাচতে থাকেন। যা হলান্ড ভিডিওতে দেখে ফেলেন। পড়ে হলান্ড সিনাকে এই অদ্ভুত অঙ্গভঙ্গিত নাচতে বন্ধ করতে বলেন।

প্রাক-মৌসুম নিয়ে সিটির এমন অভিনব পদ্ধতি দেখে সকলেই অবাক হয়েছে। অনেকেই একে দারুণ মার্কেটিং কৌশলও বলেছেন।

বর্তমান ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি চলতি মৌসুমে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। লিগ শিরোপার দৌড়ে তাদের সঙ্গে রয়েছে আর্সেনাল ও লিভারপুল। আগামী ৩১ মার্চ টেবিল টপার আর্সেনালের বিপক্ষে মাঠে নামবে সিটিজেনরা।

সর্বশেষ খবর