Homeখেলারোনালদোকে যে কারণে দলে রাখেননি কোচ

রোনালদোকে যে কারণে দলে রাখেননি কোচ

আগামী বৃহস্পতিবার (২১ মার্চ) সুইডেনের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে পর্তুগাল। তবে এই ম্যাচ খেলবেন না পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এই ম্যাচের জন্য কোচ রোনালদোকে বিশ্রাম দিয়েছেন।

সুইডেনের বিপক্ষে ৩২ জনের স্কোয়াডে ছিলেন রোনালদো। পরে এই স্কোয়াড ছোট করে আনেন কোচ রবার্তো মার্টিনেজ। ৮ ফুটবলারকে সেই স্কোয়াড থেকে বাদ দেন তিনি। যেখানে ছিলেন রোনালদোও।

ইএসপিএন জানিয়েছে, বিশ্রাম দেয়ার উদ্দেশ্যেই মূলত প্রীতি ম্যাচের স্কোয়াডের বাইরে রাখা হয়েছে রোনালদোকে। আল নাসরের এই ফুটবলার ছাড়াও ক্যানসেলো, ফেলিক্স, দিয়োগো দালোত, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস এবং ভিতিনিয়াকে বাদ দেয়া হয়েছে স্কোয়াড থেকে।

সুইডেনের বিপক্ষে ম্যাচটি খেলা না খেললেও, ২৬ মার্চ আরেকটি প্রীতি ম্যাচে স্লোভেনিয়ার বিপক্ষে খেলবেন রোনালদো। সেই ম্যাচে নিশ্চিতভাবেই বাড়তি নজর থাকবে জাতীয় দলের হয়ে রেকর্ড ১২৮ গোল করা রোনালদোর দিকে।

সুইডেনের বিপক্ষে না খেলে বিশ্রাম পাওয়া রোনালদো এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এদিকে আল নাসরের হয়ে দারুণ ছন্দে রয়েছেন রোনালদো। সব মিলিয়ে সৌদি প্রো লিগের এবারের মৌসুমে সর্বোচ্চ ২৩ গোল করেছেন তিনি।

সর্বশেষ খবর