Homeখেলাকোহলির দলের নাম পরিবর্তন

কোহলির দলের নাম পরিবর্তন

আর দুইদিন পরই পর্দা উঠছে আইপিএলের ১৭তম আসরের। তার আগে নিজেদের দলের নাম পরিবর্তন করল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। এখন থেকে শহরের নামের সঙ্গে মিল রেখে এখন থেকে ‘বেঙ্গালুরু’ ডাকা হবে ফ্র্যাঞ্চাইজিটির নামের শেষাংশকে।

মঙ্গলবার (১৯ মার্চ) এম চিন্নাস্বামী ক্রিকেট স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্সের জার্সি-নাম-লোগো উন্মোচন অনষ্ঠানে নতুন নাম জানানো হয়। অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজিটির অধিনায়ক ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ম্যাক্সওয়েলরা ছাড়াও রয়্যাল চ্যালেঞ্জার্সের নারী দলের অধিনায়ক স্মৃতি মাদানা। সেই অনুষ্ঠানেই নতুন নাম উন্মোচন করে তারা।

নাম পরিবর্তনের বিষয়টি উল্লেখ করে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে আরসিবি তাদের নিজস্ব একাউন্টে একটি পোস্ট করে। সেখানে একটি স্লোগানও লিখেছে ফ্র্যাঞ্চাইজিটি। পোস্টে আরসিবি লেখে, ‘যে শহরকে আমরা ভালোবাসি, যে শহরের ঐতিহ্য লালন করি, সময় এসেছে সেটা আপনাদের সামনে তুলে ধরার, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, আরসিবি।’

এবারের আসরের উদ্বোধনী ম্যাচে আগামী ২২ মার্চ বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আইপিএলের প্রথম আসর থেকে খেললেও এখন পর্যন্ত শিরোপা জিততে পারেনি তারা।

সর্বশেষ খবর