Homeবিনোদনপ্রয়াত বাবাকে নিয়ে কী লিখলেন ঐশ্বরিয়া?

প্রয়াত বাবাকে নিয়ে কী লিখলেন ঐশ্বরিয়া?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক সুন্দরী এখন আর বচ্চন বাড়িতে থাকছেন না। তিনি তার মেয়ে আরাধ্যকে নিয়ে অনেক আগেই বাড়ি ছেড়েছেন। কিন্তু এর সঠিক কারণ কি এটা তিনি কখনও খোলাসা করেননি।

সাবেক এই বিশ্ব সুন্দরীর বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে এক আবেগঘন বার্তা দিয়েছেন তিনি। ঐশ্বরিয়া রায় বচ্চনের বাবা কৃষ্ণরাজ রায় ২০১৭ সালের ১৮ মার্চ মারা যান।

এরপর থেকে অভিনেত্রী প্রতি বছর, এই তারিখে বাবার সঙ্গে কাটা সুমধুর মুহূর্তের ছবি পোস্ট করেন। এবারেও ঐশ্বরিয়া তার মা বৃন্দা রায় এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে বাবার একটি ফটো ফ্রেমসহ একটি ছবি শেয়ার করেছেন।

ঐশ্বরিয়া রায় এই ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন- ‘তোমাকে চিরকাল ভালোবাসি, প্রিয়তম প্রিয়তম বাবা-আজ্জা। সবচেয়ে প্রেমময়, দয়ালু, যত্নশীল, শক্তিশালী, উদার এবং ধার্মিক তোমার মতো কেউ নেই কখনও হবে না। শুভ জন্মদিন। স্মরণে প্রার্থনা। আমরা তোমাকে অনেক মিস করি।’

বাবার সঙ্গে কাটানো তার ও মেয়ে আরাধ্যার আরও কিছু মুহূর্তের ছবিও শেয়ার করে নেন ঐশ্বরিয়া। বোঝা যায়, এই বিশেষ দিন বাবার সঙ্গে না থাকার কষ্ট তার মনে কতটা।

শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবনে বেশ খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে ঐশ্বরিয়ার। বচ্চন পরিবার থেকে এখন তিনি আলাদাই থাকেন। অনেক দিন ধরে মায়ের কাছে থাকছেন তিনি। পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে বচ্চন পরিবারের সবাই উপস্থিত থাকলেও শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার কাছ থেকে বচ্চন বধু একটু দূরত্বই বজায় রাখেন।

Exit mobile version