Homeবিনোদনননদের জন্মদিনে এলেন না ঐশ্বরিয়া, কী লিখলেন ফেসবুকে?

ননদের জন্মদিনে এলেন না ঐশ্বরিয়া, কী লিখলেন ফেসবুকে?

নতুন জল্পনার শুরু করলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। ভারতীয় ধনকুবের আম্বানি পরিবারে একসঙ্গে বচ্চন পরিবারকে দেখে নেটিজেনরা যখন ভাবছেন সব ঠিক চলছে, ঠিক সেই মুহূর্তে আবারও বচ্চন পরিবারে ভাঙনের সুর তুলেছেন পুত্রবধূ ঐশ্বরিয়া।

যেকোনো সামাজিক অনুষ্ঠানে এক সঙ্গে বচ্চন পরিবারের সদস্যদের দেখা মিললেও পারিবারিক অনুষ্ঠানে কোনোভাবেই একসঙ্গে দেখা যাচ্ছে না তাদের। বলিউড অন্দর মহলের খবর, বচ্চন পরিবারে ননদ শ্বেতা বচ্চনকে নিয়েই দ্বন্দ্ব তৈরি হয়েছে ঐশ্বরিয়া রায় ও তার স্বামী, বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের মধ্যে।

বচ্চন পরিবারে মেয়েকে বেশি প্রাধান্য দিতে গিয়ে ছেলের প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে এমন ক্ষোভ থেকেই সুর ওঠে ভাঙনের। এ ভাঙনের সুর আরও বাড়িয়ে দিয়েছে সাম্প্রতিক একটি ঘটনা।

গত রোববার ( ১৭ মার্চ) ছিল ঐশ্বরিয়ার ননদ শ্বেতা বচ্চনের জন্মদিন। এ জন্মদিন উপলক্ষ্যে বাড়িতে আয়োজন করা হয় পারিবারিক পার্টির। কিন্তু সে পার্টিতে আসেননি ঐশ্বরিয়া। এদিকে বাবা বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন, মা বলিউড অভিনেত্রী জয়া বচ্চন, ভাই বলিউড অভিনেতা অভিষেক বচ্চন সামাজিক মাধ্যমে শ্বেতার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

কিন্তু শ্বেতার জন্মদিন উপলক্ষ্যে ফেসবুক কিংবা অন্য সামাজিক মাধ্যমে কোনো পোস্টই করেননি ঐশ্বরিয়া। তাই নেটিজেনদের মন্তব্য বচ্চন পরিবারে ভাঙনের সুর যেন নীরবেই বইছে। তাই কখনও ভক্তরা এর টের পাচ্ছেন আবার কখনও পাচ্ছেন না।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক সুন্দরী ঐশ্বরিয়া তার একমাত্র মেয়েকে নিয়ে এখন বচ্চন পরিবারের বাড়িতে নয় বরং আলাদা বাড়িতে থাকছেন। এই মুহূর্তে তিনি ননদ শ্বেতার জন্মদিন নিয়ে নয়, ব্যস্ত রয়েছেন বাবা কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যুবার্ষিকী নিয়ে।

বাবা কৃষ্ণরাজ রায়কে ২০১৭ সালের ১৮ মার্চ হারান বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে এক আবেগঘন বার্তাও দিয়েছেন তিনি। লিখেছেন, তোমাকে ভীষণ ভালোবাসি, আমার প্রিয় বাবা- আজজা। সমস্ত আশীর্বাদের জন্য তোমাকে ধন্যবাদ। তোমার মতো কেউ নেই, কখনও হবে না। তোমাকে অনেক মিস করি।

সর্বশেষ খবর