Homeখেলাআর্সেনালে যাওয়ার প্রসঙ্গে কী বললেন এমবাপ্পে

আর্সেনালে যাওয়ার প্রসঙ্গে কী বললেন এমবাপ্পে

চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়ছেন কিলিয়ান এমবাপ্পে। ইতোমধ্যে ক্লাব ছাড়ার বিষয়ে প্যারিসিয়ানদের জানিয়ে দিয়েছেন ফরাসি তারকা। পিএসজিও তাকে ছাড়ার প্রস্তুতি নিতে শুরু করেছে। তবে কোন ক্লাবে যাচ্ছেন এমবাপ্পে, সে ব্যাপারে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

সময়ের অন্যতম সেরা তারকা এমবাপ্পে কোন ক্লাবে যাচ্ছেন সেটা নিয়ে মানুষের আগ্রহের সীমা নেই। ইউরোপীয় অনেক গণমাধ্যম জানাচ্ছে দলবদলের চুক্তি ইতোমধ্যে সেরে ফেলেছেন এমবাপ্পে। তবে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে ইংলিশ ক্লাব আর্সেনালে যাওয়ার বিষয়ে কথা বলেছেন এমবাপ্পে। সেখানে এক ভক্ত তাকে আর্সেনালে যাওয়ার অনুরোধ করলে এই তারকা জানান, এখন আর কোনো উপায় নেই।

ভিডিওতে দেখা যায়, পিএসজির জার্সি পরা এক যুবক এমবাপ্পেকে আলিঙ্গন করা অবস্থায় অনুরোধ করেন আর্সেনালে আসতে। অনুরোধ শুনে প্রথমে এমবাপ্পে হাসেন। এরপর এই যুবক বলেন, ‘আমরা (আর্সেনাল) আপনার খেয়াল রাখব।’ এর উত্তরে এমবাপ্পে বলেন, ‘এখন আর কোনো উপায় নেই, উপায় নেই।’

তবে এমবাপ্পের আর্সেনালে যাওয়ার সম্ভাবনা বাস্তবিকভাবেই তেমন একটা নেই। ইউরোপের অনেক গণমাধ্যম জানাচ্ছে, কৈশোরের ভালোবাসা রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি করে ফেলেছেন ফরাসি তারকা। শুধু তাই নয়, এই চুক্তির বিস্তারিতও প্রকাশ করেছে গণমাধ্যমগুলো। এখন পর্যন্ত দুই পক্ষ কোনো মতামত না জানালেও এমবাপ্পে যে রিয়ালে যাচ্ছেন সেটা এখন অনেকটাই নিশ্চিত।

Exit mobile version