Homeখেলাপাথিরানার চোটে কপাল খুলছে মুস্তাফিজের!

পাথিরানার চোটে কপাল খুলছে মুস্তাফিজের!

দুয়ারে কড়া নাড়ছে ইন্ডিয়া প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর। ২৩ মার্চ থেকে মাঠে গড়াবে খেলা। তার আগে একের পর এক দুঃসংবাদ পাচ্ছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ইনজুরিতে পড়েন লঙ্কান পেসার মাথিশা পাথিরানা। তার চোট শুরুর কয়েকটি ম্যাচে মুস্তাফিজুর রহমানকে চেন্নাইয়ের একাদশে জায়গা করে দিতে পারে।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলার সময় চোটে পড়েছিলেন পাথিরানা। বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে গ্রেড-১-এর চোট ধরা পড়ে তার। ফলে তৃতীয় ম্যাচে খেলতে পারেননি তিনি। চোট শঙ্কা জাগাচ্ছে আইপিএলের শুরুর দিকে তার খেলা নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন মতে, চোটের কারণে পাথিরানাকে চেন্নাইয়ের হয়ে আইপিএলের শুরুর দিকের কয়েকটি ম্যাচে নাও দেখা যেতে পারে। তাহলে পেস বিভাগ নিয়ে চাপে পড়বে চেন্নাই। কেননা গত মৌসুমে চেন্নাইয়ের হয়ে ১২ ম্যাচে দলীয় সর্বোচ্চ ১৯ উইকেট শিকার করেছিলেন লঙ্কান এ পেসার, চেন্নাই হয়েছিল চ্যাম্পিয়ন।

পাথিরানাকে শুরুর দিকে না পেলে বদলে যেতে পারে চেন্নাইয়ের বোলিং আক্রমণ। ডেথ বোলার হিসেবে পাথিরানার ওপর যে দায়িত্ব ন্যস্ত ছিল, তা পড়তে পারে ফিজের কাঁধে। টাইগার পেসার এখন পর্যন্ত আইপিএলে ৪৮টি ম্যাচ খেলেছেন। ৩০.৭২ গড় এবং ৭.৯৩ ইকোনমিতে তিনি শিকার করেছেন ৪৭ উইকেট।’

প্রসঙ্গত, চেন্নাইয়ের সুপার কিংসের কিউই ওপেনার ডেভন কনওয়েও আইপিএলের আগে ইনজুরিতে পড়েছেন। চলতি মাসের শুরুর দিকে আঙুলে ফ্র্যাকচার হওয়ায় প্রায় ৮ সপ্তাহের জন্য ছিটকে গেছেন তিনি। পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগতে পারে তার। ফলে শুরুর দিকে অর্ধেকাংশ সময়ের জন্য কনওয়েকে পাবে না চেন্নাই।

Exit mobile version