Homeখেলাকাবাব প্রস্তুতকারকের বিরুদ্ধে এমবাপ্পের মামলা

কাবাব প্রস্তুতকারকের বিরুদ্ধে এমবাপ্পের মামলা

অনুমতি না নিয়ে স্যান্ডউইচে নিজের নাম ব্যবহার করায় এক কাবাব প্রস্তুতকারকের বিরুদ্ধে মামলা করেছেন পিএসজি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। কাবাব দোকানটির মালিকের নাম মোহাম্মদ হেনি। তিনি ফ্রান্সে একজন ইনফ্লুয়েন্সার।

হেনি তার ‘ক্লাব কাবাব’ নামের দোকানে একটি স্যান্ডউইচে এমবাপ্পের নাম ব্যবহার করেছেন। সেই স্যান্ডউইচের বর্ণনা দিতে গিয়ে তিনি রুটির উপরিভাগটা ‘এমবাপ্পের মাথার খুলির মতো’ বলেন। অনুমতি ছাড়া নিজের নাম ব্যবহার করায় হেনির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন এমবাপ্পে।

এরই মধ্যে হেনিকে ‘কেএমএ’–এর পক্ষ থেকে এরই মধ্যে চিঠি পাঠিয়েছেন এমবাপ্পের আইনজীবী ডেলফাইন ভেরহেইডেন। কেএমএ হলো এমবাপ্পের মালিকানাধীন কোম্পানি, যা তার পৃষ্ঠপোষক, ব্যবসা ও ভাবমূর্তির অধিকার নিয়ে কাজ করে।

চিঠিতে বলা হয়েছে, কোনো ধরনের অনুমতি ছাড়াই হেনি তার দোকানের স্যান্ডউইচে এমবাপ্পের নাম ব্যবহার করেছেন। হেনিকে আদালতে নেয়ার আগে আগামী আট দিনের মধ্যে তাঁর খাদ্যতালিকা থেকে এমবাপ্পের নাম সরাতে হবে।

এদিকে হেনি তার আরেকটি স্যান্ডউইচে ফরাসি ফুটবলার দিমিত্রি পায়েতের নাম ব্যবহার করেছেন। ওই স্যান্ডুউইচের বর্ণনায় হেনি লিখেছেন, ‘এই ক্রিপ (এক ধরনের কেক) পায়েতের মতোই ভরপুর।’

সর্বশেষ খবর