Homeবিনোদনগোপনে মুম্বাইয়ে ‘আমেরিকান পপ তারকা’ এড শিরান!

গোপনে মুম্বাইয়ে ‘আমেরিকান পপ তারকা’ এড শিরান!

‘ডারলিং ইউ লুক পারফেক্ট টোনাইট’ গান খ্যাত হলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী এড শিরান এখন মুম্বাইয়ে। মিডিয়ার ঝামেলা এড়াতে খানিকটা গোপনেই ভারতের মুম্বাইয়ে পা রেখেছেন বিশ্ব মাতানো জনপ্রিয় গায়ক।
মঙ্গলবার (১২ মার্চ) ভারতে পৌঁছান গায়ক। ঝামেলা এড়িয়ে ভারতে পৌঁছেই ভক্তদের উদ্দেশে একটি ইনস্টা রিল পোস্ট করেন এড। যেখানে দেখা যাচ্ছে, ভারতের মুম্বাইয়ে এসে প্রথমেই একটি স্কুলে যান গায়ক। শিশুদের সঙ্গে মেতে ওটেন গিটার আর গানের সুরে।

নিজের বিখ্যাত গান ‘শেপ অফ ইউ’ গেয়ে শোনান। গানের সুরে উচ্ছ্বসিত হয়ে শিশুরা এডের গানে পারফর্ম করতে শুরু করে।

রিল দেখে আবেগে ভাসছেন এড ভক্তরা। কেননা এত বড় শিল্পীকে দেখা গেছে শিশুদের সঙ্গে মাটিতে বসে থাকতে। শিশুদের সঙ্গে সময় কাটাতে গিয়ে যেন ভক্তরা প্রথমবারের মতো খুঁজে পেল শিশু এডকে।

পোস্ট করা রিলের ক্যাপশনে এড লিখেছেন, ‘মুম্বাইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফর্ম করলাম। খুব মজা করেছি। ভারতে আসতে পেরে আমি দারুণ খুশি।’

বেশ কয়েকদিন ভারতেই কাটাবেন এড। এটি এডের দ্বিতীয় ভারত সফর। প্রথমবার ২০১৭ সালে কনসার্টের জন্য এসছিলেন তিনি। এবারও তার ব্যতিক্রম নয়। আগামী ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন গায়ক।

এ কনসার্টকে কেন্দ্র করেই অনেক আগে থেকেই টিকিট বিক্রি শুরু করেছিলেন আয়োজকরা। তবে কনসার্টের তারিখের কয়েকদিন আগেই ভারতে এসেছেন এড। উদ্দেশ্য ভারতের সৌন্দর্য উপভোগ করা।

উল্লেখ্য, বিশ্বব্যাপী জনপ্রিয়তা পাওয়া এড শিরানের কয়েকটি উল্লেখযোগ্য গান হলো: হার্ট ডোন্ট ব্রেক, থিংকিং আউট লাউড, ফটোগ্রাফ, শিভারস, বেড হ্যাভিট, শেপ অফ ইউ, পারফেক্ট ইত্যাদি।

Exit mobile version