Homeবিনোদনরাতে আরমান মালিকের সঙ্গে ঘুরতে যাচ্ছেন এড শিরান!

রাতে আরমান মালিকের সঙ্গে ঘুরতে যাচ্ছেন এড শিরান!

বলিউডে গানের জগতের জনপ্রিয় স্টার আরমান মালিকের সঙ্গে ঘুরতে বের হচ্ছেন হলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী এড শিরান। সম্প্রতি ভারত সফরে ব্যস্ত সময় পার করছেন ‘ডারলিং ইউ লুক পারফেক্ট টোনাইট’ গান খ্যাত আমেরিকান এ পপ তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, মঙ্গলবার (১২ মার্চ) ভারতে পৌঁছান আমেরিকান গায়ক এড শিরান।

ভক্ত আর মিডিয়ার ভিড় এড়াতে আগে থেকে কিছুই জানাতে চাননি এড। তবে ভারতের মাটিতে পা রেখেই ভক্তদের উদ্দেশে একটি ইনস্টা রিল পোস্ট করেন এড। যেখানে দেখা যাচ্ছে, ভারতের মুম্বাইয়ে এসে প্রথমেই একটি স্কুলে যান গায়ক। শিশুদের সঙ্গে মেতে ওটেন গিটার আর গানের সুরে।

এক সাক্ষাৎকারে এড জানিয়েছেন, ভারতের শুধু মুম্বাই নয়, বেঙ্গালুরু এবং দিল্লিতে পারফর্ম করার ইচ্ছা রয়েছে তার। ভক্তদের কথা চিন্তা করে আবারও ভারতে আসতে চান তিনি।

এ প্রসঙ্গে এড বলেন, আগামী ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে গান করব। তবে তার আগে ভারত ঘুরতে চাই। এ দেশ আমার অনেক ভালো লাগে। এদেশের খাবার, ঐতিহ্য, সংস্কৃতি সবই আমাকে বেশ টানে। আমি বলিউড সিনেমাও দেখি।

এড আরও বলেন, তাই বুধবার ( ১৩ মার্চ) রাতে আরমান মালিকের সঙ্গে ভারতের কিছু সুন্দর লোকেশন ঘুরতে বের হচ্ছি। ও আমাকে পুরো শহর ঘুরিয়ে দেখাবে। সত্যি! অবশেষে ভারত ভ্রমণ করতে পেরে আমি এখন বেশ উচ্ছ্বসিত।

Exit mobile version