Homeখেলাএমবাপ্পেকে চেনেন না রিয়াল মাদ্রিদ সভাপতি!

এমবাপ্পেকে চেনেন না রিয়াল মাদ্রিদ সভাপতি!

কিলিয়ান এমবাপ্পেকে কেনার জন্য গত কয়েক বছর ধরে কত কিছুই না করছে রিয়াল মাদ্রিদ। নানা নাটকীয়তা শেষে এ মৌসুমে স্প্যানিশ ক্লাবটিতে যাওয়ার কথা পিএসজি তারকার। রিয়াল মাদ্রিদে আসার গুঞ্জন আছে বায়ার্ন মিউনিখ ডিফেন্ডার আলপনসো ডেভিসেরও।

এমবাপ্পে ও ডেভিসের রিয়াল মাদ্রিদে আসার গুঞ্জন তো চলছেই, এরমধ্যে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কাছে এক সমর্থক আর্জি জানিয়েছিলেন, যাতে তাদের শিগগিরই দলে ভেড়ানো হয়। প্রতিক্রিয়ায় পেরেজ যেটা বললেন, তা শুনে যে কেউ হাসতে বাধ্য।

সমর্থকদের সঙ্গে পেরেজের ছবি তোলার সময় একজন বলে উঠেন, ডেভিস আর এমবাপ্পেকে কিনতে হবে। তাহলে আমরা সবকিছু জিতব। জবাবে পেরেজ তাদের না চেনার ভান করে বলেন, ‘ডেভিস কে? এমবাপ্পে কে?’

কিলিয়ান এমবাপ্পে যে রিয়াল মাদ্রিদে আসছেন, তা এখন অনেকটাই অনুমেয়। কিছুদিন আগে পিএসজির কোচ লুইস এনরিকও এমন ইঙ্গিত করেছিলেন। এমবাপ্পেকে এক ম্যাচে দ্বিতীয়ার্ধের শুরুতে তুলে নেওয়ায় প্রশ্ন উঠে তাকে নিয়ে। সমালোচনার জবাব দিতে গিয়ে স্প্যানিশ কোচ বলেন, ‘এটা এখন স্পষ্ট, কিলিয়ান ভবিষ্যতে প্যারিস সেন্ট জার্মেইতে থাকবে না। তাই আমরা অন্য রণকৌশল পরীক্ষা করে দেখছি। তাকে ছাড়া আমাদের অভ্যস্ত হয়ে উঠতে হবে।’

ইউরোপিয়ান গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চলতি মৌসুম শেষে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এমবাপ্পে। ইতোমধ্যে দুই পক্ষের মধ্যে চুক্তিও হয়ে গেছে বলে জানিয়েছে বেশ কয়েকটি গণমাধ্যম। এখন অপেক্ষা কেবল জুন মাসের।

Exit mobile version