Homeখেলারিয়াদকে উড়িয়ে দিল হিলাল, ইত্তিহাদকে জেতালেন হাজি

রিয়াদকে উড়িয়ে দিল হিলাল, ইত্তিহাদকে জেতালেন হাজি

সৌদি প্রো লিগের খেলা নিয়ে এখন ভক্তদের আগ্রহের কমতি নেই। কখন খেলা, কার বিপক্ষে কে খেলছে কিংবা কোন ম্যাচে কারা জয় পেল ইত্যাদি তো আগ্রহের তালিকায় রয়েছে। সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদো নিয়েও রয়েছে বিশেষ আকর্ষণ।

শুক্রবার (৮ মার্চ) রাতে তারকায় ঠাসা আল হিলাল প্রতিপক্ষ আল রিয়াদের বিপক্ষে জয় পেয়েছে। অন্যদিকে ড্র নিয়ে এগিয়ে চলা আল ইত্তিহাদকে জয় এনে দিয়েছেন তালাল হাজি।

আল হিলাল-আল ওখদুদের ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে ইত্তিহাদ। ম্যাচটিতে ৪৫ মিনিটে গোল করে সাল আল মুসা ইত্তিহাদের লিড গোল এনে দেন। তবে ৬৩ মিনিটে প্রতিপক্ষ সেই গোল শোধ করে সমতা নিয়ে আসে। এভাবেই এগিয়ে যাচ্ছিল খেলা। শেষদিকে তালাল হাজির গোলে জয় তুলে নেয় ইত্তিহাদ।

অপর ম্যাচে আল হিলালের জার্সিতে গোল করেছেন রুবেন নেভেস, মাইকেল দেলগাদো ও আলেক্সান্ডার মিত্রোভিচ। এর মধ্যে রুবেন ও মিত্রোভিচের গোলটি এসেছে পেনাল্টি থেকে। প্রতিপক্ষ রিয়াদের যে গোলটি পেয়েছি সেটি ছিল হিলালের ডিফেন্ডার আলি আল বালিহির আত্মঘাতী গোল।

ম্যাচটিতে ৩-১ গোলের জয় নিয়ে মাঠে ছেড়েছে হিলাল। চোট থেকে সুস্থ হতে না পারায় এখনো দেখা যাচ্ছে না দলটির বড় তারকা নেইমার জুনিয়র।

সর্বশেষ খবর