Homeবিনোদনইশা আম্বানির ব্লাউজে হীরা, পান্না, সোনাই বেশি!

ইশা আম্বানির ব্লাউজে হীরা, পান্না, সোনাই বেশি!

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে-পূর্ববর্তী আয়োজনে বিশেষভাবে নজর কেড়েছে মুকেশের মেয়ে ইশা আম্বানির পরা একটি পোশাক। যেটি তৈরি হয়েছে তার নিজের সংগ্রহে থাকা দামি সব পাথরের অলংকার দিয়ে।

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে-পূর্ববর্তী আয়োজনগুলোকে রাজকীয় বললে মোটেও বেশি বলা হবে না। জাকজমক আলোকসজ্জা, দামি পোশাক আর গহনার ঝলকানিতে চোখ ধাঁধিয়ে যাওয়ার মতো অবস্থা।
গুজরাটের জামনগরে আয়োজিত এই অনুষ্ঠানে অনেক বলিউড তারকা এবং আম্বানি পরিবারের সদস্যদের জমকালো ও ব্যয়বহুল পোশাক পরতে দেখা গেছে। কেউ আবার পড়েছেন ঐতিহ্যবাহী গয়নাও। কিন্তু হীরা, পান্না, রুবিসহ বিভিন্ন দামি দামি রত্ন বসানো ব্লাউজ পরে সব মনযোগ এক মুহূর্তেই কেড়ে নিয়েছে মুকেশ আম্বানির একমাত্র মেয়ে ইশা আম্বানি।

ইশার ব্লাউজটির ডিজাইন করেছেন প্রখ্যাত ডিজাইনার আবু জানি এবং সন্দ্বীপ খোসলা। সম্প্রতি প্রকাশিত এক ভিডিওতে এই ব্লাউজ তৈরির অভিজ্ঞতাই প্রকাশ করেছেন জানি ও স্বন্দীপ।

ভিডিওতে সন্দ্বীপ বলেন, ইশার ব্যক্তিগত সংগ্রহে থাকা অলংকারই এই ব্লাউজে ব্যবহার করা হয়েছে। আর নতুন কিছু জহরত গুজরাট ও রাজস্থান থেকে সংগ্রহ করা হয়েছে। পোলকি, রুবি, হীরা, পান্নাসহ যে রত্নেরই নাম উচ্চারণ করা হোক না কেন, এটিতে সবই দেখতে পাওয়া যাবে।

ব্লাউজে বসাতে মূল্যবান অলংকারগুলোকে ভেঙে নতুন রূপ দেয়া হয়। পরিধানযোগ্য এই শিল্পকর্ম তৈরি করতে কয়েক দফায় শৈল্পিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এরপর গয়নার টুকরাগুলোর সঙ্গে সোনা ও রুপার জারদৌসি কাজের বিভিন্ন সেলাই দিয়ে ব্লাউজটি তৈরি করা হয়।

Exit mobile version