Homeখেলাআইপিএলের আগে বড় দুঃসংবাদ পেল চ্যাম্পিয়ন চেন্নাই

আইপিএলের আগে বড় দুঃসংবাদ পেল চ্যাম্পিয়ন চেন্নাই

ঘনিয়ে আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের দিনক্ষণ। ২২ মার্চ পর্দা উঠবে ১৭তম আসরের। তার আগে বড়সড় দুঃসংবাদ পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। ইনজুরির কারণে অর্ধেক টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন দলটির অন্যতম সেরা ওপেনার ডেভন কনওয়ে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ খেলছে নিউজিল্যান্ড। এই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আঙুলে ফ্র্যাকচার হয়েছিল কনওয়ের। যে কারণে প্রথম টেস্টে খেলতে পারেননি এই ওপেনার। ৮ মার্চ থেকে শুরু হতে যাওয়া ক্রাইস্টচার্চ টেস্টেও খেলতে পারবেন না তিনি।

পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে, ফ্র্যাকচার হওয়া আঙুলে অস্ত্রোপচার করাতে হবে কনওয়ের। যার কারণে প্রায় ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগতে পারে তার। ফলে শুরুর দিকে অর্ধেকাংশ সময়ের জন্য কনওয়েকে পাবে না চেন্নাই। বিষয়টি বড়সড় দুঃসংবাদই মহেন্দ্র সিং ধোনির দলের জন্য।

গত বছর চেন্নাইকে চ্যাম্পিয়ন করার যাত্রায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন কনওয়ে। গুজরাট টাইটান্সের বিপক্ষে ২৫ বলে ৪৭ রানের ইনিংস খেলে হয়েছিলেন ম্যাচসেরা। পুরো টুর্নামেন্টে ১৬ ম্যাচ খেলে করেছিলেন ৬৭২ রান, যা চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ তো বটেই, টুর্নামেন্টেরই তৃতীয় সর্বোচ্চ।

Exit mobile version