Homeসর্বশেষ সংবাদপিরোজপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জিআই পাইপ এর বস্তা সহ একটি...

পিরোজপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জিআই পাইপ এর বস্তা সহ একটি মাইক্রোবাস আটক করেছে পুলিশ

পিরোজপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জিআই পাইপ এর বস্তা সহ একটি মাইক্রোবাস আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল থেকে মাইক্রোবাসটি সেখানে অবস্থান করলেও দুপুরে মাইক্রোবাসটি খুলে ভেতর থেকে বস্তায় মোড়ানো এক বস্তা জিআই পাইপ ও দুই ব্যাগ ইটের খোয়া সহ মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রবিউল ইসলাম। এসময় মাইক্রোবাসটিতে কোন মালিক পাওয়া যায়নি। জেলা দায়রা ও জজ আদালতের পাশে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গাড়িতে জিআই পাইপের বস্তা থাকায় সেখানে অনেকটা চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এসময় উৎসুক জনতার মধ্য থেকে জানাযায় আদালতে হাজিরা দিতে এসে কেউ গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রেখে যায়। তবে আওয়ামীলীগের নেতাকর্মীরা অভিযোগ করেন ঢাকা মেট্র-চ ১২-১৬-৯৭ গাড়িটি সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান বায়েজিদ হোসেন ও তার লোকজন ব্যবহার করতে দেখা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রবিউল ইসলাম জানান, জেলা প্রশাসকে কার্যালয়ে গেট থেকে প্রবেশ করছে পুলিশ তল্লশী করে কিন্ত অনেক লোকজন ও গাড়ির চাপে হয়তো গাড়িটি নিয়ে কেউ ভেতরে ঢুকে পরেছে। আমরা গাড়ি এবং গাড়িতে থাকা কিছু জিআই পাইপ জব্দ করেছি। তবে গাড়ির মালিক কে তা জানা সম্ভব হয়নি। কে বা কারা কি উদ্দিশ্যে গাড়িটি রাখা হয়েছিলো এ বিষয়ে তদন্ত শেষে বিস্তাড়িত বলা যাবে।

এবিষয়ে সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান বায়েজিদ হোসেন কে মুঠোফেনে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

তবে এবিষয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি।

সর্বশেষ খবর