Homeআন্তর্জাতিকমুকেশ আম্বানিপুত্রের বিয়েতে থাকছে ২৫০০ পদের খাবার

মুকেশ আম্বানিপুত্রের বিয়েতে থাকছে ২৫০০ পদের খাবার

বিশ্বের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানি কনিষ্ঠপুত্র অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিয়ে হতে যাচ্ছে ১২ জুলাই। এর আগেই বিয়ে উপলক্ষে ভারতের গুজরাটে জামনগরে তিন দিনের আয়োজন রেখেছে আম্বানি পরিবার। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলবে এই অনুষ্ঠান।

এতে অতিথি হবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ দেশটির ক্রীড়া তারকা এবং বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীরাও। আরও থাকতে পারেন ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, গুগলের মূল সংস্থা অ্যালফাবেটের সিইও সুন্দর পিচাই, মাইক্রোসফ্ট প্রতিষ্ঠাতা বিল গেটস, ওয়াল্ট ডিজনির সিইও বব আইগার, মর্গান স্ট্যানলির সিইও টেড পিকসহ বহু বিদেশি সংস্থার শীর্ষ কর্তারা। মোট আমন্ত্রিত অতিথির সংখ্যা হাজারেরও বেশি।

কনিষ্ঠপুত্রের বিয়ের এমন জমকালো আয়োজনে অতিথিদের জন্য তিন দিনে ২৫০০ পদের রান্না করাবেন মুকেশ আম্বানি। শোনা যাচ্ছে, প্রধানমন্ত্রীর পছন্দের খাবারেই আপ্যায়ন করা হবে। খাবারের বিশেষ তালিকায় থাকছে চাট, কচুরি, জিলিপি। এসব রান্নার জন্য ডাক পেয়েছেন জার্ডিয়ান্স হোটেলের বাবুর্চিরা।

হোটেলের ডিরেক্টর প্রবীর শর্মা জানান, তিন দিনের অনুষ্ঠানে আড়াই হাজার পদ থাকবে। এসব রান্নায় ডাকা হয়েছে ৬৫ জন বাবুর্চিকে। বিশেষ খাবার ছাড়াও অতিথিদের জন্য থাকবে জাপানি, থাই, মেক্সিকান এবং পারসি খাবারও।

শর্মা আরও জানান, শুধু প্রাতরাশের জন্যই থাকবে ৭৫ রকমের পদ। মধ্যাহ্নভোজে ২২৫ রকমের, নৈশভোজে ২৭৫ রকম পদ এবং মধ্যরাত থেকে ভোর ৪টা পর্যন্ত থাকবে ৮৫ রকমের পদ। এমন করে চলবে তিন দিন। তবে তিনদিনে একটি পদও দ্বিতীয় বার পাবেন না অতিথিরা।

Exit mobile version