Homeবিনোদনসত্যিই কি অভিনয় ছাড়ছেন আনুশকা?

সত্যিই কি অভিনয় ছাড়ছেন আনুশকা?

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আনুশকা। এর কয়েক বছরের মধ্যেই অভিনেত্রীর কোলজুড়ে আসে মেয়ে ভামিকা। সে সময় থেকেই অভিনয়ের কাজ কমিয়ে দেন তিনি।

ভামিকা জন্মের পরে মাত্র একটি সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা। গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় পুত্রসন্তান অকায়ের। বর্তমানে চার জনের পরিপূর্ণ সংসার আনুশকা-বিরাটের।

এদিকে অভিনেত্রী কিছুদিন আগেই ঘোষণা করেছিলেন আর খুব বেশি সিনেমা করবেন না তিনি। তবে কি এবার পুরোপুরি অভিনয় থেকে সরে যাচ্ছেন আনুশকা?

কন্যা ভামিকার জন্মের পর ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমার শুটিং শেষ করেন আনুশকা। মা হওয়ার পর এটি ছিল তার প্রথম সিনেমা। যদিও গত দুবছর ধরে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমাটি।

জানা গেছে, ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমাটি ২০২৪ সালের শেষেই মুক্তি পাবে।

এর আগে ভামিকা জন্মের পরে এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছিলেন, হাতেগোনা কয়েকটা সিনেমা করবেন আনুশকা। বছরে বড় জোর একটা!

অভিনেত্রীর এমন সিদ্ধন্তের কারণ কী?

এ প্রশ্নের উত্তরে আনুশকা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন আনুশকা। মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। এছাড়া এখন আবার তাদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।

সর্বশেষ খবর