Homeবিনোদনএকদিকে বিবেকের মন্তব্য অন্যদিকে শার্টলেস শাহরুখ!

একদিকে বিবেকের মন্তব্য অন্যদিকে শার্টলেস শাহরুখ!

সম্প্রতি বলিউড বাদশাহ শাহরুখ খানের একটি খোলামেলা ছবি প্রকাশ পেয়েছে নেটপাড়ায়। এ ছবি প্রকাশ পেতেই ভক্তদের মাঝে দ্রুত ভাইরাল হতে শুরু করে শাহরুখের শার্টলেস ওই ছবি। ছবিটি আরও দ্রুত ভাইরাল হচ্ছে তারই বন্ধু বলিউড প্রযোজক-অভিনেতা বিবেক ভাসওয়ানির একটি কথায়। কেননা সংবাদমাধ্যমে বিবেক সম্প্রতি জানিয়েছেন, বয়স ৫৮ হলেও এখনও ১৭টি মোবাইল ফোন ব্যবহার করেন শাহরুখ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন থেকে জানা যায়, ম্যানেজার পূজা দাদলানি রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে ইনস্টাগ্রামে শাহরুখের একটি হট ছবি পোস্ট করেন। এ ছবির ক্যাপশনে পূজা লেখেন, ফিট থাকা ও বয়সের বিপরীতে চলার বড় অনুপ্রেরণা! ওর বয়স বাড়ছে না, বরং ক্লাসিক হচ্ছে।

পূজার এমন পোস্ট করা ছবিতে নেটিজেনদের চোখ আটকে যায় মুহূর্তেই। গায়ে শার্ট নেই। চোখে কালো ফ্রেমের সানগ্লাস আর লেয়ারড চেন। হাতে তিনটি আংটি, যাতে লেখা ‘DYAVOL’। কোনো অ্যাকসেসরিজ ব্র্যান্ডের মডেল হয়ে তোলা সে ছবি দেখে শাহরুখ ভক্তরা কমেন্টে লিখেছেন, ‘খুব গরম লাগছে! বরফ চাই আমার’। আরেকজন লিখেছেন, ‘আমি তো শ্বাস নিতে পারছি না।’

এদিকে নেটপাড়ায় শুধু ছবি নয়, শাহরুখ প্রসঙ্গে হাওয়া গরম করে তুলেছে প্রযোজক বিবেকের মন্তব্যও। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবেক বলেন, ক্যারিয়ার শুরুর দিকে শাহরুখ আমার সাথেই থাকতো। একটি ফ্লাটে আমি আর ও (শাহরুখ) একসঙ্গে থাকায় সমকামিতার গুঞ্জন খুব জোরালোভাবে উঠেছিল। অথচ আমি আমার জীবন আর শাহরুখ তখন গৌরিকে বিয়ে করার পরিকল্পনায় বিভোর ছিল।

বিবেক আরও বলেন, জীবনের শুরুতে সাফল্য পেতে অনেক সংগ্রাম করেছেন শাহরুখ। আমিই তখন ওকে অনেক সাহায্য করেছিলাম। এখন ধৈর্য্য আর প্রতিভা দিয়ে শাহরুখ সাফল্যের শিখরে পৌঁছেছে। এখন ক্যারিয়ার আর বিশাল সম্পত্তি সামলাতে শাহরুখকে এই ৫৮ বছর বয়সেও ১৭টি মোবাইল ব্যবহার করতে হয়।

এসময় আফসোস করে বিবেক বলেন, তবে সব নম্বর আমার কাছে নেই। একটি আছে তবে সেটাতে ফোন করলে ব্যস্ততার কারণে ও ধরতে পারে না। আবার ও আমাকে ফোন দিলে আমিও ব্যস্ততার কারণে ফোন রিসিভি করতে পারি না। যে কারণে এককালের ঘনিষ্ঠ বন্ধু শাহরুখের সঙ্গে এখন আমার যোগাযোগ নেই বললেই চলে।

সর্বশেষ খবর