Homeবিনোদন৩ মিনিট বুর্জ খলিফা বরাদ্দ থাকবে শাকিবের সিনেমার জন্য

৩ মিনিট বুর্জ খলিফা বরাদ্দ থাকবে শাকিবের সিনেমার জন্য

অনন্য মামুনের বহু প্রতিক্ষীত সিনেমা ‘দরদ’। ঢালিউড কিং শাকিব খান আসছে আলাদা চমক নিয়ে। আগেই শোনা গিয়েছিল ‘দরদ’ সিনেমার প্রমোর প্রথম ২০ সেকেন্ড প্রকাশ করা হবে দুবাইয়ের বুর্জ খলিফায়। নির্মাতা অনন্য মামুন দিলেন তারই অবাক করা বার্তা।

প্রতিবেদনটি লেখার এক ঘন্টা আগে অনন্য মামুন তার ফেসবুকে ‘দরদ’ সিনেমা নিয়ে একটি বার্তা প্রকাশ করেছেন। সেখানে তিনি অবাক করা তথ্য দিয়েছেন।

অনন্য মামুন লিখেছেন, গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই ‘দরদ’-এর নিউজের আগে একজন বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক কেউই ভাবে নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো হবে।’

তিনি আরও বলেন, ‘এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য বুর্জ খলিফা হবে ‘দরদ’-এর জন্য। দেখানো হবে ৫ ভাষার প্রোমো। এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।

তার ভাষায়, ‘আমার প্ল্যান কিন্তু বাংলা সিনেমার প্রোমোশন, শুধু ‘দরদ’-এর প্রোমোশন না। একটা কথা পরিস্কার করে বলছি, আমরা যা করছি সব কিছু অনেক পুরানো একটা ইরানি ডিস্ট্রিবিউশন কোম্পানির মাধ্যমে, কোনো লোকাল বাংলাদেশি কোম্পানি আমাদের কাজের সাথে যুক্ত না।’

এর আগে এ সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘দরদ’ সিনেমাটির সবচেয়ে শক্তিশালী জায়গা হলো এর গল্প। একজন সাইকোপ্যাথের প্রেমের গল্প এটি।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখকে।

‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহপ্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

Exit mobile version