Homeবিনোদনগান গাইতে গাইতে চেয়ার থেকে পড়ে গেলেন ম্যাডোনা

গান গাইতে গাইতে চেয়ার থেকে পড়ে গেলেন ম্যাডোনা

জনপ্রিয়তা তুঙ্গে, তবুও থাকেন আলোচনায়। বিশ্বখ্যাত গায়িকা ম্যাডোনা মঞ্চ মাতাতে গান শোনাচ্ছিলেন আপন মহিমায়। তার মাঝে ঘটলো বিপত্তি। তিনি পড়ে গেলেন চেয়ার থেকে।

সম্প্রতি আমেরিকার সিয়াটেলে কনসার্টের সময় তিনি অন্যের বেখেয়ালে চেয়ার থেকে পড়ে যান। মঞ্চে ম্যাডোনার সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছিল যখন গায়ক একটি চেয়ারে বসে পারফর্ম শুরু করেছিলেন। একজন নৃত্যশিল্পী ম্যাডোনাকে বসিয়ে সেই চেয়ার টেনে নিয়ে যাচ্ছিলেন। তবে দুর্ঘটনাক্রমে নৃত্যশিল্পী পিছলে গিয়ে মঞ্চে পড়ে যান তিনি।

তবে ঘটনার সময় একটুও বিচলিত হতে দেখা যায়নি গায়িকাকে। বরং নিজের পারফরম্যান্স ঠিক রেখেছিলেন। দর্শকরা বিভ্রান্ত হলে ম্যাডোনা তার কণ্ঠের জাদুতে দর্শককে ব্যস্ত রাখেন। পড়ে গেলেও আবার উঠে দাঁড়িয়ে নতুন ছন্দে ফেরেন গায়িকা।

এর আগেও ম্যাডোনার একটি শোতে অন-সেট দুর্ঘটনা ঘটেছিল। মার্কিন সংবাদ মাধ্যমে জানা যায়, ২০১৫ সালের ব্রিট অ্যাওয়ার্ডের সময় ওয়ারড্রোবের ত্রুটির কারণে তিনি সিঁড়ি থেকে পড়ে যান।

এদিকে গতবছরই জুলাই মাসের দিকে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন ৬৫ বছর বয়সী এই পপ তারকা। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ম্যাডোনা নিজেই জানিয়েছেন, ‘চিকিৎসার পরিভাষায় আমি ৪৮ঘন্টার জন্য কোমায় ছিলাম।’ পরে অবশ্য তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন।

আবার ২০২৩-এ গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড বলছে, ম্যাডোনা হলেন সেই শিল্পী, যার রেকর্ড এখনও পর্যন্ত সর্বকালের সর্বাধিক বিক্রি হয়েছে। গত ৪০ বছরে ম্যাডোনার গানের রেকর্ড সর্বাধিক বিক্রি হয়েছে।

Exit mobile version