Homeসর্বশেষ সংবাদভোলায় মাছ ধরার ট্রলার থেকে প্রায় ২৫ কেজি গাঁজা উদ্ধার

ভোলায় মাছ ধরার ট্রলার থেকে প্রায় ২৫ কেজি গাঁজা উদ্ধার

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥

ভোলার লালমোহনে উপজেলার তেতুঁলিয়া নদীর একটি মাছ ধরার ট্রলার থেকে ২৪ কেজি ৯শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

গতকাল সোমবার দুপুরে উপজেলার বদরপুর ইউনিয়নের দেবীরচর সংলগ্ন তেতুঁলিয়া নদীতে একটি মাছ ধরার ট্রলার থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়।

ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সালাউদ্দিন রশিদ তানভীর।

এসময় তিনি বলেন, আজ দুপুরের দিকে ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের দেবীরচর এলাকার তেতুঁলিয়া নদীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি মাছ ধরার ট্রলারে তল্লাশী করা হয়। এসময় ওই ট্রলার থেকে ২৪ কেজি ৯শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তবে ঘটনার সাথে জড়িতরা আমাদের উপস্থিতি টের পেয়ে ট্রলারটি নদীতীরে রেখে পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত গাঁজা লালমোহন থানায় হস্তান্তর করা হয়েছে,এবং কোস্টগার্ডের অভিযান নিয়মিত চলছে বলেও দাবী করেন তিনি।

সর্বশেষ খবর