Homeআন্তর্জাতিকস্ত্রী জলপাইয়ে আসক্ত, ডিভোর্স দিলেন স্বামী!

স্ত্রী জলপাইয়ে আসক্ত, ডিভোর্স দিলেন স্বামী!

নানা কারণেই বিবাহবিচ্ছেদ বা ডিভোর্সের ঘটনা ঘটে অহরহ। সাংসারিক অশান্তি, বোঝাপড়া না হওয়া, মনোমালিন্যসহ এর পেছনে থাকে নানা কারণ। তবে এবার এক ব্যক্তি তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন অদ্ভুত এক কারণে।

স্ত্রী জলপাই পছন্দ করেন, শুধুমাত্র এই কারণেই ডিভোর্স দিয়েছেন স্বামী! ওই ব্যক্তির দাবি, জলপাইয়ের প্রতি স্ত্রীর ঝোঁক তার ‘ক্ষতির কারণ’ হয়ে দাঁড়াচ্ছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কুয়েতে। আর গেল ৯ ফেব্রুয়ারি এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম গালফ নিউজ।

প্রতিবেদনে বলা হয়, এ সংক্রান্ত ঘটনাটি সামাজিক মাধ্যম এক্সে পোস্ট করেছেন আব্দুল আজিজ আল ইয়াহিয়া নামের এক আইনজীবী। তিনি জানিয়েছেন, জলপাইয়ের প্রতি স্ত্রীর আসক্তি ওই ব্যক্তিকে আদালতে আসতে বাধ্য করেছে।

স্বামীর অভিযোগ, জলপাইয়ের প্রতি আসক্তির কারণে স্ত্রীর সঙ্গে তিনি আর থাকতে পারছেন না। কারণ ফলটির গন্ধ তিনি সহ্য করতে পারেন না।

আল ইয়াহিয়া সমস্যাটি সমাধানের জন্য স্বামীর প্রচেষ্টার বিষয়টিও সামনে এনেছেন। ওই ব্যক্তি তার স্ত্রীকে বারবার বোঝাতে চেয়েছেন যে, জলপাইয়ের গন্ধ তার অপছন্দ। কিন্তু এরপরও তাদের মতপার্থক্য অমীমাংসিত ছিল।

আব্দুল আজিজ জানিয়েছেন, ওই ব্যক্তির স্ত্রী জলপাই ছাড়তে পারবেন না বলে জানিয়েছেন। শেষ পর্যন্ত তাই স্ত্রীর রুচির কারণে ওই ব্যক্তির যে ক্ষতি হয়েছে তার ক্ষতিপূরণের জন্য তিনি একটি মামলা করেছেন।

Exit mobile version